• ঢাকা
  • সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৭ পিএম
গৌরীপুরে বেগম রোকেয়া দিবস উপলক্ষে
জয়িতাদের সংবর্ধনা

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (৯ডিসেম্বর) বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত সংবর্ধনা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। 

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেহানা আক্তার খাতুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম, প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানজিলা আক্তার চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান, সাবেক কাউন্সিলার শিউলী চৌধুরী প্রমুখ। পরে ৫জন জয়িতাকে সংবর্ধনা দিয়ে তাদের হাতে ক্রেস্ট ও উপহার তোলে দেয়া হয়।

জয়িতারা হলেন অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী হোমাইয়া চৌধুরী, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মোছাঃ রোজিনা আক্তার, সফল জননী নারী আঞ্জুমান আরা বেগম, সমাজ উন্নয়নে অবদান রাখা নারী দিলুয়ারা আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন জীবন শুরু করা নারী মোছাঃ মদিনা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image