• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেলান্দহ আলেয়া আজম উচ্চ বিদ্যালয়ে অভিভাবক নির্বাচন সম্পন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৩২ এএম
মেলান্দহ আলেয়া আজম উচ্চ বিদ্যালয়ে অভিভাবক নির্বাচন সম্পন্ন
বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির অভিভাবক

নিজস্ব প্রতিবেদক : জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ফুলকোচা ইউমিয়নের আলেয়া আজম উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির অভিভাবক ক্যাটাগরী নির্বাচন-২০২৪ সম্পন্ন হয়েছে। বুধবার (২৮ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে টানা ৪ টা পর্যন্ত ভোট গ্রহন হয়। ৩২৫ ভোটরের মধ্যে ১৮০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

মেলান্দহ উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আজাদুর রহমান ভূঁইয়াকে প্রধান নির্বাচন কমিশন করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটি গঠন হয়। এছাড়া দুই সদস্য হলেন মো. নুরুল ইসলাম ও মো. আশেক মাহামুদ।

অভিভাবক ক্যাটাগরির এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ৯ জন পুরুষ ও সংরক্ষিত মহিলা আসনে ২ জনসহ মোট এগারো প্রার্থী।

বিকেল ৪ টায় ভোট গ্রহন শেষে মাধ্যমিক শিক্ষা অফিসার প্রার্থীর এজেন্টদের সামনে ব্যালট বাক্স খুলে ভোট গননা করে চুড়ান্ত ফলাফল ঘোষণার জন্য প্রার্থীদের কাছে  উপস্থিতি হন। তিনি সকলের  কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনাদের সার্বিক সহযোগিতার কারনেই সুষ্ঠুভাবে নির্বাচন করা সম্ভব হয়েছে। পরে তিনি নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

তুমুল প্রতিদ্বন্দ্বিতার মধ্যে ১৫২ ভোট পেয়ে প্রথম হন মো. শহিদুল্লাহ, ২য় মো. মজিবর রহমান, ৩য় মো. আজিজুল হক এবং ৪র্থ হন মো. সবুর আলী। সংরক্ষিত  মহিলা  আসনের একক ভাবে এগিয়ে ছিলেন জহুরা।

শিক্ষক সাধারণ ক্যাটাগরিতে সমান সংখ্যা ভোটে নির্বাচিত হন মোঃ আইনুল হক এবং লজরুল ইসলাম। সকলকে নির্বাচন কমিটি বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image