• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেলান্দহে বিদেশী মদ ও গাজাসহ গ্রেপ্তার ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৭ পিএম
মেলান্দহে বিদেশী মদ ও
গাজাসহ গ্রেপ্তার ২

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে মাদক বিরোধী অভিযানে ফাহিম হাসান লাদেন (২৩) ও মোঃ নুর ইসলাম (৫৬) নামে গ্রেপ্তার হওয়া দুই আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (১৭ জানুয়ারি) বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত পৃথক দুটি অভিযানে ৪৪ বোতল বিদেশি মদ ও ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তারকৃত ফাহিম হাসান লাদেন উপজেলার নাংলা ইউনিয়নের গোবিন্দপুর এলাকার আবদুল হালিমের ছেলে ও মো. নুর ইসলাম কাজাইকাটা এলাকার মৃত. শাহাজাদা শেখের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল জামালপুরের মেলান্দহ উপজেলায় অভিযান চালায়। অভিযানকালে মেলান্দহ পৌর শহরের উমির উদ্দিন হাইস্কুল রোডে গ্রেপ্তারকৃত ফাহিম হাসানের মালিকানাধীন চিল্লোক্স রেস্টুরেন্ট থেকে ৪৪ বোতল বিদেশী মদসহ হাতেনাতে তাকে গ্রেপ্তার করে।

অপর এক অভিযানে উপজেলার কাজাইকাটা এলাকায় গ্রেপ্তারকৃত মো. নুর ইসলামের বাড়িতে তল্লাশি করে ১ কেজি গাঁজাসহ হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জামালপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তারেক মাহমুদ ও উপপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মেলান্দহ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি নিয়মিত মামলা দায়ের করেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তারেক মাহমুদ জানান, গ্রেপ্তারকৃত ফাহিম হাসান ও মোঃ নুর ইসলামকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসতেছে বলে আমাদের কাছে তথ্য ছিলো। তারা এলাকার কুখ্যাত মাদক চোরাকারবারি। মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image