• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফরিদগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৪ পিএম
ফরিদগঞ্জ
প্রেসক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা 

আমান উল্লাহ খান ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: ফরিদগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা দেন ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ হোসাইন আহাম্মদ রাজন ও তার পরিষদ নের্তৃবৃন্দ। 

১৩ জুলাই (বৃহষ্পতিবার) বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রথমেই প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মামুনুর রশিদ পাঠান ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেন। 

পরে চেয়ারম্যান শেখ হোসাইন আহাম্মদ রাজন সভাপতিত্বে ও সাংবাদিক রুহুল আমিন স্বপনের পরিচালনা বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান রমজান আলী খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সাকিল মুশফিক, ইউপি সচিব ছিদ্দিকুর রহমান মীর, ইউপি সদস্য মো. শরীফ হোসেন, মো. সেলিম জিতু, মোহাম্মদ নূরুল ইসলাম, হিসাব -সহকারী মো. মাহফুজুর রহমান, ইউডিসি আঃ কাদির লটিন, মো. আলমগীর শেখ, সাইফুল ইসলাম।

সভায় বক্তারা ইউনিয়ন পরিষদ কর্তৃক এধরনের আয়োজনকে সাধুবাদ জানিয়ে বলেন, এই আয়োজনের মাধ্যমে গণমাধ্যমকর্মী ও জনপ্রতিনিধিদের মধ্যে সম্পর্ক আরো সুদৃঢ় হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image