• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফরিদগঞ্জে হাজীদের পূনর্মিলন ও ওমরাহ মেলা অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৬ পিএম
ফরিদগঞ্জে হাজীদের পূনর্মিলন 
হাজীদের পূনর্মিলন ও ওমরাহ মেলা অনুষ্ঠিত 

চাঁদপুর প্রতিনিধি: ২০ বছরের সাফল্য ও অভিজ্ঞতা সম্পন্ন কস্মিক এয়ার ইন্টারন্যাশনালের আয়োজনে ফরিদগঞ্জ উপজেলায় হাজীদের পূনর্মিলন ও ওমরাহ মেলা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডের আরাফাত ফাস্টফুড এন্ড চাইনিজ কনভেনশন হল রুমে কস্মিক এয়ার ইন্টারন্যাশনালের সত্ত্বাধিকারী ও কস্মিম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আলম শাহীন এর সভাপতিত্বে ও হর্ণিদূর্গাপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ ইউনুস'র সঞ্চালনায় পূনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও হর্ণিদূর্গাপুর আলীম মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আবুল হোসেন বাবুল পাটওয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশীদ পাঠান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর বার্তার বার্তা সম্পাদক কামরুজ্জামান,১৫ নং রূপসা উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের মিলন চৌধুরী, রামপুর বাজার ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মফিজুর রহমান, গৃদকালিন্দিয়া বাজার ব্যাবসায়ী কমিটির সাবেক সভাপতি জামাল উদ্দিন জামাল।

অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন কস্মিক এয়ার ইন্টারন্যাশনালেরের মাধ্যমে ওমরাহ্ ও হজ্জ্ব করতে যাওয়া হাজীরা। 

এসময় তারা বক্তব্য রাখতে গিয়ে বলেন, হজ্জ্ব করতে গিয়ে ভিন্ন সময় হাজীদের নানা প্রতিবন্ধকতায় পড়তে হয়, কিন্তু আমরা এই প্রতিষ্ঠানের মাধ্যমে হজ্জ্ব করতে গিয়ে কোন প্রকার সমস্যায় পড়তে হয়নি।

ভিন্ন সময়ে কিছু প্রতারক চক্রের খপ্পরে পড়ে প্রতারিত হওয়ার পর এমন বহু মানুষ আছেন এই প্রতিষ্ঠানের মাধ্যমে সুন্দর ভাবে হজ্জ্ব করে এসেছে। কস্মিক এয়ার ইন্টারনন্যালের সত্ত্বাধিকারী নুরুল আলম শাহীন ভাইয়ের একান্ত আন্তরিকতায় বহু মানুষের হজ্জ্ব করার স্বপ্ন বাস্তবায়ন করা সহজ হচ্ছে। শুধু মাত্র ব্যাবসায়ীক চিন্তাই নয়, ধর্মীয় দায়িত্ববোধ থেকে স্বপ্ন লাভে প্রতিষ্ঠানটি হজ্জ্বের কার্যক্রম পরিচালনা করছেন। হজ্জ্ব করতে গিয়ে প্রতারনা এড়াতে এই প্রতিষ্ঠানটির মাধ্যমে হজ্জ্ব করতে যাওয়া উচিত৷

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image