• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩২ পিএম
ট্রাকের চাপায়
মোটরসাইকেলের দুই আরোহী নিহত

মোঃ আব্দুস সাওার, দিনাজপুর জেলা প্রতিনিধি : দিনাজপুর সদর উপজেলার মির্জাপুর এলাকার দিনাজপুর রংপুর মহাসড়কে ট্রাকের চাপায় মোটরসাইকেলের  দুই আরোহী নিহত হয়েছে। বুধবার(১২অক্টোবর) রাত ১২ টার সময় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার সুন্দ্রাইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রাহিদ হাসান রাবু (৩২) ও দিনাজপুর পৌরসভার দক্ষিণ বালুবাড়ী এলাকার তৈয়বুর রহমানের ছেলে মোঃ  আল মামুন (৩০)।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, রাতে প্রান কোম্পানীর পণ্য বিক্রির অর্থ সংগ্রহ শেষে বাড়িতে ফিরছিলেন দুই সহকর্মী। এসময় মির্জাপুর গোরস্থান এলাকায় পৌচ্ছালে তিনটি পাথর বোঝাই ট্রাক এক সারিতে পঞ্চগড় হতে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো।

এসময় মোটরসাইকেলটি ট্রাকগুলোকে ওভারটেক করতে যায়। সেসময় বিপরীত দিক থেকে আসে একটি ট্রাক। মোটরসাইকেলটি দুটো ট্রাকের মাঝে চাপা পড়ে। এসময় একটি
ট্রাকের চাকা উভয়ের কোমরের উপর দিয়ে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাদের দূত উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

দিনাজপুর কতোয়ালী থানার উপ-পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান বলেন, নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে। ট্রাকের চাকায় উভয়ের কোমরের অংশ থেতলে গেছে। ট্রাকের কোন খোঁজ পাওয়া যায়নি। পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে।আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কতোয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image