• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে সাবেক পৌর কাউন্সিলর তুহিনের মৃত্যুতে সর্ব মহলের শোক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৪ পিএম
ফুলবাড়ীতে
সাবেক পৌর কাউন্সিলর তুহিনের মৃত্যুতে সর্ব মহলের শোক

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সৈয়দ কামরুজ্জামান তুহিন সোমবার ভোর সাড়ে ৫টায় চিকিৎসাধিন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

সৈয়দ কামরুজ্জামান তুহিন পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের বারোকোনা গ্রামের মৃত মজিবর রহমান এর একমাত্র পুত্র ছিলেন। তিনি ২০০৫ সালে পৌর নির্বাচনে ৭ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হন। তিনি গত কয়েক মাস যাবৎ হার্ডের সমস্যাজনিত অসুস্থতায় ঢাকায় চিকিৎসাধিন ছিলেন।

গত শুক্রবার নিজ বাসা বারোকোনায় তার অসুস্থতা বেশি হলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন থাকাকালে আজ  (১০ জুলাই) সোমবার ভোর সাড়ে ৫টার দিকে তিনি ইন্তেকাল করেন। মৃতকালে তার বয়স হয়েছিলো ৪৩ বছর ছিলো। তিনি দুই কন্যার জনক ছিলেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, ফুলবাড়ী পৌর মেয়র আলহাজ¦ মোঃ মাহমুদ আলম লিটন,সাবেক মেয়র মুরতুজা সরকার মানিক,সাবেক মেয়র মোঃ শাহাজান আলী সরকার। পৌর নির্বাহী কর্মকতা সৈয়দ মোহাম্মদ আলী,নির্বাহী প্রকৌশলী আলহাজ¦ মোঃ লুৎফুল হুদা চৌধুরী লিমন ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ হারুন-উর-রশীদসহ সমাজের গুরুপ্তপূর্ণ ব্যাক্তিবর্গ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image