• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁও এর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হারুন অর রশিদ আকন্দ আর নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫৭ পিএম
অনেক মূল্যবান জায়গা দান করে গিয়েছেন।
হারুন অর রশিদ আকন্দ আর নেই

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ  ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারি বীর সেনানী হারুন অর রশিদ আকন্দ (৮২) বৃহষ্পতিবার ভোর রাতে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।বৃহষ্পতিবার দুপুরে পাগলা সাহেব আলী একাডেমী মাঠে জানাজা শেষে মরহুমের গ্রামের বাড়ি পাগলাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। 

মরহুম হারুন অর রশিদ আকন্দের ছেলে ইস্পাত প্রতিষ্ঠান বন্দর ষ্টিল ইন্ডাষ্ট্রিজের পরিচালক মুরাদ আহমেদ আকন্দ মনি জানান, প্রচারবিমুখ মানুষ হিসেবে সমাজের অসংখ্য প্রতিষ্ঠান নির্মাণ এবং দাতা হিসেবে পাগলা থানাসহ এলাকার অনেক শিক্ষা প্রতিষ্ঠান,হাটবাজার নির্মাণে অনেক মূল্যবান জায়গা দান করে গিয়েছেন।

মরহুমের সহযোদ্ধা স্বরাজ আহম্মেদ শোক প্রকাশ করে বলেন,‘অনেক বড় বড় সন্মুখ যুদ্ধে আমরা একসাথে অংশগ্রহণ করেছি,অথচ তিনি নিজের মুক্তিযোদ্ধা স্বীকৃতির জন্য কখনো আক্ষেপ করেননি। মৃত্যুর আগে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলে সাক্ষাতকার দিয়ে গেছেন। আমরা তার মরণোত্তর মুক্তিযোদ্ধা সনদ ও স্বীকৃতির দাবি জানাচ্ছি।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image