• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রওশন এরশাদ চিকিৎসা শেষে দেশে ফিরলেন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪৭ পিএম
চিকিৎসা শেষে দেশে ফিরলেন 
জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ

নিউজ ডেস্ক : জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ৫ মাস চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী রোববার (২৭ নভেম্বর) বেলা ১২টার দিকে রওশন এরশাদকে বহনকারী থাই এয়ারওয়েজের টিজি-৩২১ বিমানটি ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় তার সঙ্গে দেশে ফিরেন জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ও পূত্রবধু মাহিমা সাদ।

এ সময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে জাপার শীর্ষ নেতারা উপস্থিতি থেকে বিরোধী দলীয় নেতাকে অভ্যর্থনা জানান। আনুষ্ঠানিকতা শেষে উপস্থিত দলীয় নেতাকর্মী, সমর্থক ও সংবাদমাধ্যমের উদ্দেশে বক্তব্য দেন রওশন এরশাদ।

রওশন এরশাদের দেশে ফেরা উপলক্ষে নেতাকর্মীদের ব্যাপক শোডাউন দেখা গেছে বিমানবন্দর এলাকায়। এ সময় তারা ‘আমরা সবাই এরশাদ সেনা’, ‘রওশন এরশাদের আগমন, শুভেচ্ছা স্বাগতম’ স্লোগান দেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসিহ জানান, রওশন এরশাদের আগমনে দলীয় নেতাকর্মীরা উচ্ছ্বসিত; তার আগমনে নানা ভুল বোঝাবুঝির অবসান হবে এবং জাতীয় পার্টির রাজনীতি নতুন মাত্রা পাবে।

রওশন এরশাদ ২০২২-‘২৩ অর্থবছরের বাজেট অধিবেশন শেষে দ্বিতীয় দফায় গত ৫ জুলাই চিকিৎসার উদ্দেশে থাইল্যান্ড যান। প্রায় ৫ মাস চিকিৎসা শেষে সুস্থ হয়ে রোববার দেশে ফিরেছেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image