• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৬ পিএম
৩১ সদস্য বিশিষ্ট পীরগঞ্জ উপজেলা
বিএনপি’র আহবায়ক কমিটি গঠন

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জ উপজেলা বিএনপিকে আরও সক্রিয় ও গতিশীল করার লক্ষে পুর্বের কমিটি বিলুপ্ত করে ৩১ সদস্য বিশিষ্ট পীরগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠিত হয়েছে । 

বিশিষ্ট ঠিকাদার মাহমুদ উন নবী পলাশকে আহবায়ক এবং প্রভাষক জাকির হোসেন কে সদস্য সচিব করে এ আহবায়ক কমিটি গঠন করা হয় । চলতি সনের গত ২১ মার্চ রংপুর জেলা বিএনপি’র আহবায় সাইফুল ইসলাম ও সদস্য সচিব আনিছুর রহমান লাকু এ কমিটি অনুমোদন দেন ।

আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক পদে যাহারা অন্তর্ভুক্ত হয়েছেন তারা হলেন, মোস্তাফিজার রহমান সেলিম, শাহিনুজ্জামান শাহিন, রফিকুল ইসলাম, নুরুল ইসলাম, খায়রুল ইসলাম বাবলু, ও শরিফুল ইসলাম। 

সদস্য পদে যাহারা অন্তর্ভুক্ত হয়েছেন, তাহারা হলেন সাইফুল ইসলাম, আঃ হাই খান রানা, মোস্তাফিজার রহমান মোস্তা, মোত্তালেব মাষ্টার, মুনছুর তালুকদার, শাহজাহান বাদশা, মাহবুবার রহমান, প্রভাষক রায়হান কবির, আব্দুর রহমান, মাহমুদুল হাসান শাহীন, আতাউর রহমান বিটু, তহসিন মিয়া, আনিছুর রহমান আনিছ, মোশারফ হোসেন, আলহাজ¦ আবুল কাসেম, মোস্তয়া মিয়া, শামছুল ইসলাম, একরামুল হক, মাসুদ রানা, শ্রী সত্য রঞ্জন, মামুনুর রশিদ বাদল, কায়রো সরকার ও আনোয়ারা বেগম ।

এ কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে সম্মেলনের তারিখ নির্ধারনের জন্য বলা হয়েছে ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image