• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জে স্বর্ণের দোকানে দূর্ধর্ষ চুরি, গ্রেফতার -১  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
পীরগঞ্জে স্বর্ণের দোকানে দূর্ধর্ষ চুরি
গ্রেফতার -১  

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জ থানা পুলিশ প্রেসক্লাব সংলগ্ন সরকার জুয়েলার্স থেকে চুরি যাওয়া ১৬ ভরি চার আনা স্বর্ণালংকার ও ৯০ ভরি রৌপালংকার উদ্ধার করেছে । সে সঙ্গে ঘটনার সঙ্গে জড়িত থাকায় শুক্রবার রাতে রফিকুল ইসলামকে গ্রেফতার ও উদ্ধার করা হয়েছে চুরির কাজে ব্যবহৃত ১টি পিক-আপ। 

জানা গেছে, পীরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন্স) মোস্তফা কামাল, এসআই ব্রজগোপাল, এএসআই এনায়েতুর রহমান, কনস্টেবল জাহিদসহ থানা পুলিশের একটি চৌকস টিম শুক্রবার রাতে অভিযান চালিয়ে গাজীপুর থেকে  মূল হোতা দোক্কা কাদের ওরফে রফিকুল (৪৫) কে গ্রেফতার করেছে। সে সিরাজগঞ্জ জেলা সদরের কোবদাসপাড়া, দত্তবাড়ী রোডের মৃত আব্দুস সামাদের পত্র।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, পীরগঞ্জ থানাসহ রংপুর-ঢাকা মহাসড়কের কয়েকটি জেলা ও উপজেলায় সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে তথ্য প্রযুক্তির সহায়তায়, চুরির কাজে ব্যবহৃত পিক-আপ (ঢাকা-মেট্রো-ন-১৯-৩৬৭৫) এর নম্বর সনাক্ত করে চোরদলের সর্দারকে গ্রেফতার করাসহ চুরি যাওয়া ১৬ ভরি চার আনা স্বর্ণালংকার ও ৯০ ভরি রৌপালংকার উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতারকৃত দোক্কা কাদের আন্তঃজেলা চোর/ডাকাত দলের সদস্য। একই ধরণের চুরির ঘটনায় তাঁর নামে ৩টি ওয়ারেন্টসহ ১টি সাজা ওয়ারেন্ট মুলতবী আছে। এছাড়াও দেশের কয়েকটি থানা ও জেলায় নামে-বেনামে অনেক মামলা তাঁর নামে আছে।

গত ১৮ নভেম্বর ভোর রাতে পীরগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন সরকার জুয়েলার্সে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এতে দোকানে থাকা একটি সিন্দুক সহ ২১ ভরি এক আনা সোনা, ৯০ ভরি রুপা ও নগদ ৮৩ হাজার টাকা দোকানের তালা কেটে পিক-আপ যোগে নিয়ে যায়। এ ঘটনায় পীরগঞ্জ থানায় চুরির মামলা হয়।

এ ছাড়া থানা পুলিশ গত শুক্রবার রাতে পীরগঞ্জের বাবনপুর গ্রামের কৃষকের বৈদ্যুতিক চুরি হয়ে যাওয়া ৩টি ট্রান্সফরমার উদ্ধার, চোরাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল সহ দিনাজপুরের নবাবগঞ্জ থানার উত্তর বোয়ালমারী গ্রামের একরামুল নামের একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image