• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস ফিল্ডের কর্মকর্তা পরিচয়ে টাকা দাবি, প্রতারক আটক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:১১ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস ফিল্ডের কর্মকর্তা পরিচয়ে টাকা দাবি, প্রতারক আটক 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস ফিল্ডের কর্মকর্তা পরিচয়ে বিভিন্ন বাড়িতে গিয়ে চাঁদাবাজির অভিযোগে সবীর মিয়া- (৪২) নামে এক প্রতারক কে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় বাসিন্দারা।

সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে পৌর এলাকার ভাদুঘর গ্রামের শান্তিনগর থেকে তাকে আটক করা হয়। আটক সবীর মিয়া জেলার কসবা উপজেলার বাদৈর গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, সবীর মিয়া বেশ কিছুদিন ধরে পৌর এলাকার ভাদুঘর ও সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিভিন্ন বাড়িতে গিয়ে নিজেকে গ্যাস ফিল্ডের কর্মকর্তা পরিচয় দিয়ে গ্যাস সংযোগ ও চুলা এবং এ বিষয়ে কাগজপত্র দেখতে চাইতেন। এরপর সুযোগ বুঝে গ্যাস সংযোগে অনিয়ম হয়েছে মর্মে ভয় দেখিয়ে লাইন কেটে দেয়ার হুমকি দিতেন। এরপর অনেকে টাকা দিয়ে তার সাথে রফাদফা করতেন। পাশাপাশি নতুন গ্যাস সংযোগ দেয়ার কথা বলে অনেক মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেন।

পরে লোকজন খোঁজ নিয়ে জানতে পারেন সবীর মিয়া গ্যাস ফিল্ডের কোন কর্মকর্তা নন,সে প্রতারক। সবীর মিয়া সোমবার সকালে আবারো শান্তিনগর এলাকায় গিয়ে কয়েকটি বাড়িতে গ্যাস সংযোগের কাগজ ও চুলা দেখতে চাইলে স্থানীয় বাসিন্দারা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা জামাল মিয়া বলেন, বেশ কিছুদিন ধরে সবীর মিয়া এলাকার লোকজনের সাথে প্রতারণা করে আসছেন। কয়েক মাস আগে আমার বাড়িতেও এসে ভয় দেখিয়ে টাকা নিয়ে যায়। পরে গ্রামবাসী খোঁজ নিয়ে জানতে পারে সে গ্যাস কোম্পানীর লোক নয়। সোমবার সবীর মিয়া এলাকায় আবার আসলে গ্রামবাসী তাকে আটক করে পুলিশে দেয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আসলাম হোসাইন বলেন, গ্যাস সংযোগ সংক্রান্ত বিষয়ে প্রতারণার অভিযোগে সবীর মিয়া নামে একজনকে আটক করে স্থানীয়রা পুলিশের কাছে হস্তান্তর করেছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image