• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মহা দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের সংবিধান জনগণ মানে না: সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৪ পিএম
মহা দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের সংবিধান জনগণ মানে না
পদযাত্রা কর্মসূচি পালন করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি

নিউজ ডেস্ক : নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠাসহ শেখ হাসিনার পদত্যাগের যুগপৎ ধারায় বৃহত্তর গণ-আন্দোলনের ১ দফা দাবিতে ১৯ জুলাই (বুধবার) বিকাল ৩ টায় গণফোরাম চত্বর থেকে কাকরাইল মোড় পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

পদযাত্রার সূচনালগ্নে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- জনগণের আশা আকাঙ্ক্ষার সংবিধান অনুযায়ী এদেশে নির্বাচন হবে, মহা দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের সংবিধান বাংলাদেশের জনগণ মানে না। পুলিশ বাহিনীকে দিয়ে রাষ্ট্রের জনগণের নিরাপত্তা দেওয়ার পরিবর্তে এই সরকার জনগণের বিরুদ্ধে দাঁড় করিয়েছে। অত্যাচার নিপীড়ন করে জনগণের উপর জুলুম চালিয়ে তাঁদের হত্যা করে এই সরকারের হাত রঞ্জিত করে জনগণের খুনী হিসাবে আখ্যায়িত হয়েছে শেখ হাসিনা সরকার। দেশের জনগণ এই সংকট উত্তরণে একমাত্র প্রত্যাশা নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন, সেই লক্ষ্য আদায়ে আমাদের যাত্রা অব্যাহত থাকবে।

বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী বলেন- জনগণ দেশে লুটপাট বিহীন সরকার চায় যেখানে তাঁরা শান্তিতে বসবাস করতে পারবে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি জনজীবন অতিষ্ঠ তাই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ক্ষমতা পরিবর্তন করার জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকার অত্যাবশ্যক।

পদযাত্রা মতিঝিল গণফোরাম চত্তর থেকে শুরু হয়ে কাকরাইল মোড়ে এসে শেষ হয়। পদযাত্রা শেষে সমাপনী বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মোঃ আবদুল কাদের।

আরও বক্তব্য রাখেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এরশাদ জাহান সুমন, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, আনোয়ার ইব্রাহীম, জান্নাতুল মাওয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির প্রেসিডিয়াম মেম্বার- আতিকুর রহমান লিটন, নাজমা আক্তার, কামাল আহমেদ, যুগ্ম মহাসচিব অসিম সরকার, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন সহ কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image