• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লঙ্কানদের বিপক্ষে এশিয়া কাপে অনিশ্চতায় লিটন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৩ পিএম
লঙ্কানদের বিপক্ষে এশিয়া কাপে অনিশ্চতায় লিটন

নিউজ ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দল এশিয়া কাপে অংশ নিতে লঙ্কায় পা রেখেছে । শিরোপা জয়ের লক্ষ্য নিয়েই লঙ্কায় পা রেখেছে সাকিব আল হাসানের দল ।  

৩০ আগস্ট আসর শুরু হলেও টাইগারার প্রথম মাঠে নামবে ৩১ আগস্ট । স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে সেই ম্যাচের আগে অবশ্য দুশ্চিন্তায় কপালের ভাঁজ বাড়ছে টাইগারদের ।  

গতকাল দলের সঙ্গে দুপুর ১২টা ৫৫ মিনিটের কলম্বোর ফ্লাইটে উঠবেন লিটন । বিমানবন্দরে সবাই অপেক্ষাও করছিলেন তার জন্য । কিন্তু শেষ মুহূর্তে ফোন করে লিটন জানিয়ে দেন, তিনি আসতে পারছেন না ।

গতকাল সন্ধ্যা নাগাদ বিসিবি সূত্র নিশ্চিত করেছে, জ্বর কমে এসেছে এই ওপেনারের এবং আজকের ফ্লাইটেই তিনি যেতে পারেন শ্রীলঙ্কায় ।  

সোমবার জ্বর থেকে সেরে ওঠেননি লিটন । বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমকে জানিয়েছেন,' এখনো জ্বর আছে লিটনের । আজও তাই শ্রীলঙ্কায় যাওয়া হচ্ছে না এই ওপেনারের । ডে বাই ডে দেখবো আমরা । এরপর যখন মনে করবো ও প্রস্তুত, তখনই পাঠিয়ে দেব ।'  

জ্বর না সারায় আরেকবার টেস্ট করা হবে লিটনের । লিটনের জ্বর না সারায় স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে তাকে পাওয়া যাবে তো? আজও যেতে না পারায় লঙ্কানদের বিপক্ষে ম্যাচের আগে লিটন আর সময় পাচ্ছেন দুই দিন । এই সময়ের মধ্যে জ্বর থেকে সেরে ওঠা এবং এরপর লিটনের শরীর কেমন আচরণ করছে- এসবের ওপর নির্ভর করছে তার শ্রীলঙ্কায় যাওয়া ।  

বাংলাদেশের এশিয়া কাপের মিশন শুরু হচ্ছে ৩১ আগস্ট বেলা সাড়ে ৩টায় । গ্রুপ পর্বের প্রথম ম্যাচে টাইগাররা মাঠে নামবে লঙ্কানদের বিপক্ষে । গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচ বাংলাদেশের আফগানিস্তানের বিপক্ষে ৩ সেপ্টেম্বর । গ্রুপ পর্বের বাধা উৎরে গেলে ৯ সেপ্টেম্বর সুপার ফোরের ম্যাচে মাঠে নাম্বে বাংলাদেশ । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image