• ঢাকা
  • শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আওয়ামী মৎস্যজীবী লীগের মতিঝিল ও পল্টন থানার সম্মেলন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:১৭ পিএম
সভাপতি শামীম হাওলাদার ও সাধারণ সম্পাদক শামীম হাসান নির্বাচিত
মতিঝিল ও পল্টন থানার সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:   রাজধানীর মতিঝিল ও পল্টন থানা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে কমিটি ঘোষণা করা হয়েছে এতে মতিঝিল থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মনির হোসেন ও সাধারন সম্পাদক হয়েছেন আবুল  বাশার। তাছাড়া পল্টন থানা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি শামীম হাওলাদার ও সাধারণ সম্পাদক শামীম হাসান নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৪ জুন) সকালে মতিঝিলের ঢাকা জেলা ক্রীড়া সমিতি মিলনায়তনে (ডিডিএস) বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে আগামী ২০ দিনের ভিতরে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রে জমা দিতে বলা হয়। তাছাড়া একই সময়ে মতিঝিল ও পল্টন থানাধীন ৮, ৯, ১০ ও ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সম্মেলনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, আওয়ামী লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে  পঞ্চম বারের মত বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি। 

সম্মেলনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি শাহজাহান হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকেদ পারভেজ এর সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সাঈদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর। বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক। ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম চৌধুরী নুরু প্রমূখ। 
 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image