• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেঘনায় লঞ্চ দুর্ঘটনায় একজন নিহত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৩ এএম
একজন নিহত 
মেঘনায় লঞ্চ দুর্ঘটনা

নিউজ ডেস্ক : চাঁদপুরের মেঘনার হাইমচর নামক স্থানে ঘন কুয়াশায় এক লঞ্চ দুর্ঘটনায় এক যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ১০ জন আহত হয়েছেন।

সুরভী-৮ ও টিপু-১৪ লঞ্চ সোমবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। সুরভী-৮ লঞ্চের পরিচালক মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত যুবকের পরিচয় ভোলার চরফ্যাশনের মো. সোহেল। জানা গেছে, সোহেলের দেড় বছর বয়সী এক মেয়ে আছে।

শাফায়াত আহমেদ রাজিব সুরভী-৮ লঞ্চে থাকা যাত্রী বলেন, ‘ভোলার ইলিশা লঞ্চঘাট থেকে প্রায় ২৫০ যাত্রী নিয়ে সুরভী-৮ লঞ্চটি ঢাকার সদরঘাটের দিকে সোমবার রাত নয়টার দিকে ছেড়ে যায়। মেঘনা নদীর হাইমচর নামক স্থানে আসার পর ঢাকা থেকে ভোলার চরফ্যাশনগামী টিপু-১৪ নামে একটি যাত্রীবাহী লঞ্চ সুরভী-৮-এর সঙ্গে সংঘর্ষের। এতে সুরভী-৮ লঞ্চটির ডান অংশ ভেঙে যায়। এ ঘটনায় লঞ্চের কয়েকজন যাত্রী আহত হন। 

পরে আহতদের মধ্যে সোহেল নামে এক যাত্রী নিহত হন। এ ঘটনায় যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। সুরভী লঞ্চটি হাইমচর নামক স্থানে একটি ডুবচরে আটকা আছে।’

সুরভী-৮ লঞ্চের পরিচালক মো. মিজানুর রহমান বলেন, ‘ঘন কুয়াশায় এ ঘটনা ঘটেছে। এতে সুরভী-৮ লঞ্চের প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সুরভী লঞ্চটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। নিহত এবং আহতরা লঞ্চেই আছে।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image