• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুক হামলায় নিহত ২২  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৪১ এএম
যুক্তরাষ্ট্রে নিহত ২২  
ভয়াবহ বন্দুক হামলা

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের লিউইস্টনে একাধিক স্থানে বন্দুক হামলায় অন্তত ২২ জন নিহত হয়েছেন । স্থানীয় সময় বুধবার (২৫ অক্টোবর) রাতে হামলার এ ঘটনা ঘটেছে ।   

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, একটি বার এবং ওয়ালমার্টের ডিসট্রিবিউশন সেন্টারসহ বিভিন্ন স্থানে চালানো এ বন্দুক হামলার ঘটনায় ৫০- ৬০ জন গুলিবিদ্ধ বা আহত হয়েছেন ।   

লিউইস্টন সিটি কাউন্সিলর রবার্ট ম্যাকার্থি সিএনএনকে বলেছেন, বুধবার রাতে দুই জায়গায় বন্দুক হামলার ঘটনায় ২২ জন নিহত হয়েছেন ।   স্থানীয় পুলিশ অফিসের এক ফেসবুক পোস্টে বলা হয়েছে, এ ঘটনায় ‘ সন্দেহভাজন ’ এক হামলাকারী এখনও পলাতক রয়েছে । যদিও কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, এই হামলার সঙ্গে অন্তত দুই ব্যক্তি জড়িত । তবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি ।   

এছাড়া মেইন অঙ্গরাজ্য পুলিশও বিষয়টি খতিয়ে দেখার কথা জানিয়েছে । ফেসবুক পোস্টে তারা বাসিন্দাদের উদ্দেশে বলেছে, ‘ অনুগ্রহ করে দরজা বন্ধ করে দিয়ে বাড়ির ভেতরে থাকুন । যদি কোনো সন্দেহজনক কার্যকলাপ বা ব্যক্তিদের দেখতে পান, দয়া করে ৯১১ (জরুরি সেবা নম্বর) এ কল করুন । ’   গোলাগুলির ঘটনার পর এবং হামলাকারী পলাতক থাকায় লিউইস্টনের আশপাশের দু’একটি শহরেও সতর্কতা জারি এবং বাসিন্দাদের নিরাপদ জায়গায় থাকতে বলা হয়েছে ।   

লিউইস্টন পোর্টল্যান্ড থেকে প্রায় ৩৬ মাইল উত্তরে অবস্থিত এবং রাজ্যের দ্বিতীয় বৃহত্তম শহর । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image