• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনা জনগণের নিকট ক্ষমা চেয়ে পদত্যাগ করুন : সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৬ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫০ পিএম
শেখ হাসিনা জনগণের নিকট ক্ষমা চেয়ে পদত্যাগ করুন
পতাকা গণমিছিল করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি

নিউজ ডেস্ক : অবৈধ, লুটেরা, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তিকরণ, নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠাসহ যুগপৎ ধারায় বৃহত্তর গণ-আন্দোলনের ১ দফা দাবিতে ২৫ আগষ্ট (শুক্রবার) বিকাল ৪ টায় গণফোরাম চত্বরে হয়ে আরামবাগ-ফকিরাফুল-নয়াপল্টন পর্যন্ত কালো পতাকা গণমিছিল করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

কালো পতাকা গণমিছিলের সূচনালগ্নে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- রাতে ভোট ডাকাতি করা অবৈধ শেখ হাসিনা সরকার বিদেশ সফরে গিয়ে কিছুই না পেয়ে বাংলাদেশের জনগণকে অপমানিত করছে। এদেশের জনগণ তাদের ইজ্জত নিয়ে এই কর্তৃত্ববাদী আওয়ামী লীগ সরকারকে আর কোন খেলা খেলতে দিবে না। জনগণের উপর এই আওয়ামী লীগ সরকারের বিশ্বাস নেই তাই তারা নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন দিতে চায় না। তাই জনগণেরও এই ভোট ডাকাত সরকারের উপর ভরসা নেই তাই এই স্বৈরাচার সরকারকে ক্ষমতা থেকে পতন ঘটিয়ে নির্দলীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে ভোটাধিকার আদায় করে ছাড়বে। তারা দেশটাকে ছারখার করে দিয়েছে, সেনা বাহিনীকে ধ্বংস করেছে, ব্যাংক লুটপাট করেছে, শিক্ষা ব্যবস্থার মেরুদণ্ড ভেঙ্গেছেম, স্বাস্থ্য ব্যবস্থাকে পঙ্গু করেছে এবং আর্থিক খাতকে ব্রেন ষ্ট্রোক করিয়েছে। শেখ হাসিনা সরকারের ঝাড়ি ঝুড়ি এদেশের জনগণ আর সয্য করবে না। শেখ হাসিনা ব্রিকস থেকে ফিরে এসে জনগণের নিকট ক্ষমা চেয়ে পদত্যাগ করুন।

বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান পারভিন নাসের খান ভাষানী বলেন- শেখ হাসিনাকে আমরা বাকশাল কায়েম করতে দিবনা। লুটপাট ব্যতিত এই আওয়ামী লীগ সরকার আর কিছুই করতে পারেনি। ক্ষমতা কুক্ষিগত করে রাখতে জনগণের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু করেছেন তাতে আপনি সফল হবেন না। জনগণ গণ-আন্দোলনের মাধ্যমে আপনাকে ক্ষমতা থেকে পদত্যাগে বাধ্য করবে, বিজয় জনগণেরই হবে।

আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, আলহাজ¦ মির্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম হোসেন আবাব, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সাত্তার পাঠান, আজম রুপু, কামাল উদ্দিন সুমন, রিয়াদ হোসেন, আনোয়ার ইব্রাহীম, শাহেদ আজমী আতিক সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির প্রেসিডিয়াম মেম্বার নাজমা আক্তার, হারুন-অর রশিদ, সাংগঠনিক সম্পাদক জসিম সরদার, কেন্দ্রীয় কমিটির সদস্য ঝর্ণা আক্তার, আলমগীর হোসেন, কোহীনূর বেগম সহ কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image