• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরের মাদারগঞ্জে যুবকের মাটি চাপা লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:০০ পিএম
যুবকের মাটি চাপা লাশ উদ্ধার
মাদারগঞ্জ থানা

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় সুমন (৩৪) নামে এক যুবকের মাটি চাপা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (১৮ মার্চ) সকালে উপজেলা সিধুলি ইউনিয়নের তরপা শিমুলতলা মোড়ে জোড়া ব্রীজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, সুমন পেশায় একজন ঝালমুড়ি বিক্রেতা। সে গত রাতে তার সহোদর বড় ভাইয়র সাথে রাত ১১টা পযন্ত ছিলেন পরে পান খাবার কথা বলে চলে আসেন। পরে আজ সকালে তরপা শিমুল তলা মোড়ে জোড়া ব্রীজের নিচ থেকে লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

লাশের বিষয়ে জানতে চাইলে সুমনের বড় ভাই মতিউর রহমান বেলাল বলেন, আমার ভাই কে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে আমি এর সুষ্ঠু বিচার চাই।

নিহতের স্ত্রী পারভিন বেগম বলেন, আমার স্বামী পেশায় এক জন ঝালমুড়ি বিক্রেতা ছিলেন। এলাকার কিছু দুষ্কৃতকারী মানুষ আমার স্বামীকে  শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে হত্যা করে মাটিতে পুঁতে রেখে পালিয়েছে,  আমি এর সঠিক তদন্তের মাধ্যমে সঠিক বিচার চাই।

লাশ উদ্ধারের বিষয়ে জানতে চাইলে মেলান্দহ-মাদারগঞ্জ থানার সহকারী পুলিশ সুপার (সার্কেল) সজল কুমার সরকার বলেন,  আমার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। লাশের প্রাথমিক সোরাত হাল সম্পুর্ণ হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  এবিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image