• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজনীতিবিদ মীর্জা মোরাদ্দুজ্জামানের ২৮তম মৃত্যুবার্ষিকী পালিত  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৫ এএম
বর্ষিয়ান রাজনীতিবিদ
মীর্জা মোরাদ্দুজ্জামানের ২৮তম মৃত্যুবার্ষিকী পালিত  

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ সদর আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ,মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর একান্ত ঘনিষ্ঠ সহঢর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, জেলা বিএনপির সভাপতি, কৃষকশ্রমিক মেহনতি মানুষের জনদরদী নেতা মীর্জা মোরাদ্দুজ্জামানের ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। 

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল  নয়টায় সিরাজগঞ্জ পৌর শহরের  মালশাপাড়া কবরস্থান প্রাঙ্গনে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় পবিত্র কোরআন তেলাওয়াত শেষে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

এছাড়াও মরহুম মীর্জা  মোরাদ্দুজ্জামানের সুদীর্ঘ কর্মময়জীবনের স্মৃতিচারণ করা হয়।স্মৃতিচারন করেন তার রাজনৈতিক সামাজিক পারিবারিক জীবনের ঘনিষ্ঠজনদের মধ্যে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সাবেক এমপি কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এম আকবর আলি, সিরাজগঞ্জ পৌর সভার সাবেক পৌর মেয়র জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোক্কাদ্দেস আলি, বিশিষ্ট চিকিৎসক সার্জন মানবিক ডাক্তার আশরাফুল ইসলাম, চক্ষু হাসপাতালের চিকিৎসক সার্জন ডাঃ নাজমুল হক, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল আহমেদ, বাসদের নবকুমার কর্ম , জেলা জামায়াতের সেক্রেটারি জাইদুল ইসলাম, চেম্বার অব কমার্সের সাবেক সদস্য আনিসুর রহমান ,মীর্জা মোরাদ্দুজামান স্মৃতি সংসদের সভাপতি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, মরহুমের জৈষ্ঠ্য পুত্র মীর্জা মোস্তফাজ্জামান প্রমুখ। স্মৃতি চারণ অনুষ্ঠানে   স্মৃতি সংসদের সদস্য সচিব আখতারুজ্জামান আখতার ফকির স্বাগত বক্তব্য রাখেন। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক ছাত্রদল নেতা মিলন ইসলাম খান ও আসলাম উদ্দিন। 

স্মৃতিচারণে বক্তাগন বক্তব্যে বলেন মরহুম মীর্জা মোরাদ্দুজ্জান এক নির্লোভ আত্নত্যাগী সৎ সাধারণ মানুষ ছিলেন। সমাজের সকল শ্রেনীর মানুষের কাছে তিনি ছিলেন একজন আদর্শবান বিশিষ্ট ব্যাক্তি। জীবনের শেষ মুহূর্তেও তিনি তার আদর্শের কাছে অটল থেকে গণমানুষের কাজ করে গেছেন।এমন মানুষের সংখ্যা সত্যি কম। এজন্য  আদর্শবান মানুষ হতে গেলে তার রেখে যাওয়া আদর্শকে বুকে লালন করে সবাই এগিয়ে যেতে পারলই তবেই মরহুমের বিদেহী আত্মার শান্তি পাবে। 

পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন মালশাপাড়া আল জামিয়াতুল কওমী মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল হাকিম। অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক ও পেশার মানুষ অংশগ্রহণ করেন। 

মরহুমের পরিবারের উদ্যোগে বাদ আসর বিএল স্কুল মসজিদে ও জেলা বিএনপির উদ্যোগেও বাদ মাগরিব মরহুম মীর্জা মোরাদ্দুজ্জানের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image