• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৭ পিএম
বিরামপুরে
আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত

মোহাম্মদ রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: বিরামপুরে আন্তর্জাতিক মানবাধিকার দিবস ২০২২ পালিত হয়েছে। ১০ ডিসেম্বর বাংলাদেশ হিউম্যান রাইটস অ্যান্ড প্রেস সোসাইটির দিনাজপুর জেলা কমিটির উদ্যোগে বিরামপুরে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত হয়েছে। 

উক্ত আন্তর্জাতিক মানবাধিকার দিবস অনুষ্ঠানে বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটি দিনাজপুর জেলা কমিটি বিরামপুর দিনাজপুরের সকল সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দিনাজপুর প্রেস সোসাইটি জেলা সভাপতি মোহাম্মদ রেজওয়ান আলী, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মোস্তফার রহমান,সহ-সভাপতি মোঃ মেহের আলী, সাধারণ সম্পাদক মোঃ ইমদাদুল হক মাস্টার, সহ-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন,কোষাধ্যক্ষ মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মনসুর আলী সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত দিবস উপলক্ষে আন্তর্জাতিক মানবাধিকার বিষয়ক বিশদ আলোচনা হয়েছে। 

বাংলাদেশে বসবাসরত তথা দিনাজপুর জেলার সকল মানুষের মৌলিক অধিকারগুলো নিয়ে বিশদ আলোচনা হয়েছে। মানুষের মৌলিক অধিকারগুলো তথা দেশের সরকারের সকল অধিকার নিয়েও বিশদ আলোচনা হয়েছে। 

দেশের মানুষ যেকোনো অধিকার থেকে বঞ্চিত হওয়ার সংবাদ পাওয়ার সাথে সাথেই মানবাধিকার কর্মী সকলেই তার অধিকার পূর্ণ করার জন্য তাৎক্ষণিকভাবে সকল সার্বিক সহযোগিতা প্রদান করা সকল মানবাধিকার কর্মীর একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য বলে আলোকপাত করা হয়। এ বিষয়ে জেলা সভাপতি আরও জানান মানুষের সকল প্রকার অধিকার থেকে বঞ্চিত হওয়ার সংবাদ পাওয়ার সাথে সাথেই উক্ত ব্যক্তির অধিকারপূর্ণ এর করতে সার্বিক ব্যবস্থা ও সহযোগিতা প্রদান করার সকলকে আহ্বান জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image