• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জবিস্থ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে হিমেল-রকি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৬ পিএম
জবিস্থ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রকল্যাণ পরিষদের
নেতৃত্বে হিমেল-রকি

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ১৩তম আবর্তনের মো. মোস্তাফিজুর রহমান হিমেল এবং সাধারণ সম্পাদক হিসেবে ১৫তম আবর্তনের কাজী মাহমুদুল হাসান রকি মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) উপদেষ্টামন্ডলীরা কমিটি ঘোষণা করেন।

কমিটিতে অন্যান্য পদে সিনিয়র সভাপতি অপূর্ব চৌধুরী, সহ-সভাপতি তানভীর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক তালহা আহমেদ, ফয়সাল আহমেদ, মাহিয়া চৌধুরী ও সাদিয়া আফরিন মৌরি এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আহাম্মেদ আলী। 

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নবগঠিত কমিটির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান হিমেল বলেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে আগত সকল ভাই-বোনের কল্যাণে কাজ করে যেতে চাই। কেবল পদ পদবী নয় বরং তিতাস পাড়ের সবার সুখ-দুঃখে পাশে থাকতে চাই ছাত্রকল্যাণের ব্যানারে৷ আমাদের বেশ কিছু পরিকল্পনা আছে। সবাইকে নিয়ে সেগুলো বাস্তবায়ন করতে পারবো বলে আশা করছি। 

সাধারণ সম্পাদক কাজী মাহমুদুল হাসান রকি বলেন, সবাইকে নিয়ে এগিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য। ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ একটি পরিবার।এখানে সবাই সবার পাশে থাকে। সবার সহযোগিতা কামনা করছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image