• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ছাত্রদল নেতা- কর্মীরা অবৈধ অস্ত্রের মজুদ করছে: ডিএমপি  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২০ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০০ পিএম
ছাত্রদল নেতা- কর্মীরা অবৈধ অস্ত্রের মজুদ করছে
ডিএমপির মিডিয়া প্রেস ব্রিফিং

নিউজ ডেস্ক : ঢাকা মেট্রোপলিটন পুলিশ( ডিএমপি) জানিয়েছে, জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপির কেন্দ্রীয় নেতাদের নির্দেশে ছাত্রদল নেতা- কর্মীরা অবৈধ অস্ত্রের মজুদ করছে । ডিএমপির মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে রোববার (২০ আগষ্ট) সকালে এ তথ্য জানিয়েছেন ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার খন্দকার নুরুন্নবী । নাশতার পরিকল্পনা ও প্রস্তুতির অভিযোগে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ছাত্রদলের ৬ নেতাকে গ্রেফতারের বিষয়ে এসময় ব্রিফিং করেন তিনি ।  

খন্দকার নুরুন্নবী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ছাত্রদল নেতারা বিএনপির হাইকমান্ডের নির্দেশে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখাসহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের নেতা- কর্মীদের রাজপথে শক্তি বৃদ্ধির লক্ষ্যে এ অবৈধ অস্ত্রের মাধ্যমে জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি এবং সরকারকে অস্থিতিশীল করার পরিকল্পনা ছিল বলে জানিয়েছেন ।  

গ্রেফতারকৃতরা হচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জিসান, ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহসভাপতি মো. হাসানুর রহমান, অমর একুশে হল শাখা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল রিয়াদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image