• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইভিএমে কারচুপি সুযোগ রয়েছে, চ্যালেঞ্জ করার সুযোগ নেই: জি এম কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৫ পিএম
ইভিএমে কারচুপি সুযোগ রয়েছে
জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় সংসদ উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় সংসদ উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন, ইভিএমের নির্বাচনে আমাদের আস্থা নেই, জনগণেরও আস্থা নেই। এটাতে কারচুপি সুযোগ রয়েছে। নির্বাচনী দায়িত্বপ্রাপ্তরা সরকারের নির্দেশের বাহিরে যেতে পারে না। তারা যে ফলাফল ঘোষনা করবে তা মেনে নিতে হয়। এখানে ডকুমেন্ট থাকে না তাই চ্যালেঞ্জ করার সুযোগ নেই। সুতরাং ইভিএমে গ্রহনযোগ্য নির্বাচন হবে না।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে লালমনিরহাট নার্সিং ইনস্টিটিউটের নবীণ বরন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, বাংলাদেশে দুর্নীতি আর অব্যবস্থাপনার শীর্ষে রয়েছে স্বাস্থ্য বিভাগ। প্রয়োজনের অর্ধেও নেই চিকিৎসক। লালমনিরহাট জেলার হাসপাতালগুলোতে অনেক চিকিৎসক পদ শুন্য। সংসদসহ মন্ত্রীকেও অনেকবার অনুরোধ করেছি। মন্ত্রীও অনেকবার আশ্বাস দিয়েছেন। কিন্তু ফলাফল তেমন পাই নাই। অবসের চিকিৎসক থাকলে সার্জারী থাকে না। সার্জারী থাকলে অবস থাকে না। ফলে অব্যবস্থাপনায় কাংখিত সেবা বঞ্চিত হচ্ছে মানুষ। এ চিত্র শুধু লালমনিরহাটে নয়, সারা দেশের সকল হাসপাতালের একই অবস্থা। 

লালমনিরহাট নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ ছাবেদা বেগমের সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) টিএমএ মমিন, কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি ও লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image