• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাংবাদিকদের ওপরে হামলার নিন্দা জানিয়েছে  ওনাব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪০ পিএম
সকল রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানানিয়েছে ওনাব
বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশন, বাংলাদেশ (ওনাব)

নিউজ ডেস্ক: রাজনৈতিক দলের খবর সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশন, বাংলাদেশ (ওনাব)।

সংগঠনের সভাপতি মোল্লাহ আমজাদ হোসেন এবং সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী এক বিবৃতিতে ২৮ অক্টোবর শনিবার রাজধানী ঢাকায় বিএনপি জামায়াতের রাজনৈতিক কর্মসূচিতে পেশাগত দায়িত্বপালনরত সাংবাদিকদের ওপর হামলা এবং একই সময় পুলিশের টিয়ার শেল চলাকালে কাকরাইলে রিকসা থেকে পড়ে গুরুতর আহত সিনিয়র সাংবাদিক রফিক ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক ও নিন্দা জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকরা কারো প্রতিপক্ষ নয়। নিরপেক্ষভাবে সংবাদ সংগ্রহ এবং তা জাতির সামনে তুলে ধরাই সাংবাদিকদের দায়িত্ব। কিন্তু এই কাজ করতে গিয়ে কেউ যদি আক্রমনের শিকার হয় সেটা খুবই দুঃখজনক। আমরা পেশাগত দায়িত্বপালনের সময় সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি। আহত সাংবাদিকদের চিকিৎসা এবং নিহত রফিক ভূঁইয়ার পরিবারকে সহযোগিতা করার জন্য সংশ্লিস্টদের প্রতি দাবি জানাচ্ছি।

সর্বপরি রাজনৈতিক কর্মসূচি চলাকালে গণমাধ্যম কর্মীদের নিরপাত্তা নিশ্চিত করতে সরকার ও সকল রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানানিয়েছে ওনাব।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image