• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মঠবাড়িয়ায় ওপেন হাউজ ডে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৩ পিএম
মঠবাড়িয়ায় ওপেন হাউজ ডে
ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মজিবর রহমান,পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর)বিকেলে মঠবাড়িয়া সার্কেলের উদ্যোগে ঝালকাঠি, পিরিজপুর, বরগুনা জেলার  মঠবাড়িয়া- বামনা- কাঠালিয়া থানার সীমান্তবর্তী দাউদখালী ইউনিয়নের রাজারহাট  নামক এলাকায় এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

উক্ত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে থেকে বক্তব্য প্রদান করেন মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম। মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি)মোঃ কামরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে ও উপপরিদর্শক (এসআই) নুরুজ্জামানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বশির আলম, কাঁঠালিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) এইচএম শাহীন,দাউদখালী ইউপি চেয়ারম্যান ফজলুল হক খান রাহাত, রাজারহাট শহীদ বাচ্চু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহির খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম খান, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মারুফা আক্তার ও ব্যবসায়ী রিয়াজ উদ্দিন খান প্রমুখ।অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্যে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম বলেন,সমাজ থেকে মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি অনুসরণ অনুকরণ করা হচ্ছে। মাদক সেবী, মাদক কারবারি সে যত বড় শক্তিশালী হোক তাকে ছাড় দেওয়া হবে না।

পিরোজপুরের মাননীয় জেলা পুলিশ সুপারের সার্বিক তত্ত্বাবধানে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং নির্মূল করতে আমরা অত্যন্ত সোচ্চার। তিনি সমাজ থেকে সকল অনৈতিক ও আইন বহির্ভূত কর্মকান্ড পরিহার করার জন্য তিন থানার অফিসার ইনচার্জ সহ জনসাধারণের প্রতি দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।  বার্তাঃ 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image