• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মঠবাড়িয়ায় অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৬ পিএম
মঠবাড়িয়ায় অসচ্ছল
শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ 

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যাণ সমিতির উদ্যোগে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯জানুয়ারি) বিকেলে পৌর শহরের সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় মিলনায়তনে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ও ঢাকাস্থ মঠবাড়িয়া  কল্যাণ সমিতি প্রধান উপদেষ্টা মোফাজ্জল হোসেন।

সাবেক নির্বাহী প্রকৌশলী ও  মঠবাড়িয়া কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,যুদ্ধকালীন সাব সেক্টর সুন্দরবন অঞ্চলের ইয়াং অফিসার ও কল্যান সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মজিবুল হক খান মজনু,সাবেক সচিব ও মঠবাড়িয়া কল্যাণ সমিতির সভাপতি গিয়াস উদ্দিন,বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্লাস্টিক সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ও কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আইয়ুব আলী খান,মঠবাড়িয়া  সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা,উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিক, পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর,ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত,প্রধান শিক্ষক, মোঃ রুহুল আমিন,খলিলুর রহমান,নাসির উদ্দিন,থানা ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হালিম, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন,মঠবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি মিজানুর রহমান মিজু,দেবীপুর সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ আলাউদ্দিন প্রমূখ। আলোচনা সভা শেষে উপজেলার ৪৭ টি  মাধ্যমিক বিদ্যালয় ও ৪৮ টি মাদ্রাসার অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে ১ হাজার শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

১৯৮৬ সালে আর্ত মানবতার কল্যাণে ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যাণ সমিতি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই হত-দরিদ্র ও দুস্থদের মাঝে মানবিক সহায়তা দিয়ে আসছেন। এমনকি বৈশ্বিক করোনা মহামারীতেও উপজেলা প্রশাসনের ত্রান তহবিলে আর্থিক সহায়তা প্রদান করেন। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image