• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়া চার প্রতারণা মামলার আসামি অধরা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৩ পিএম
মঠবাড়িয়া চার প্রতারণা মামলার আসামি অধরা 
মঠবাড়িয়া থানা

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় নাসির উদ্দিন হেলাল হেলাল মৃধা নামে চার মামলার গ্রেপ্তারী পরোয়ানার  আসামি অধরা। বিজ্ঞ আদালত কর্তৃক পৃথক চারটি মামলায় দীর্ঘদিন ধরে গ্রেপ্তারী পরোয়ানা থাকা সত্ত্বেও প্রকাশ্যে ঘুরে বেড়ালেও থানা পুলিশ তাকে গ্রেপ্তার করছে না বলে অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। গ্রেপ্তারী পরোয়ানার আসামি নাসির উদ্দীন হেলাল মৃধা উপজেলার টিকিকাটা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই ইউনিয়নের বিএনপির সম্পাদক মন্ডলীর সদস্য এবং বড় শিংগা গ্রামের মৃত্যু পনু মৃধার ছেলে। 

ফৌজদারি আদালতের চার প্রতারণা মামলার আসামীকে পুলিশ গ্রেপ্তার না হওয়ার বিষয়টি মঠবাড়িয়া উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম জালাল নিশ্চিত করেছেন। 

বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম জালাল জানান, বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য নাসির উদ্দীন হেলাল মৃধার বিরুদ্ধে রাজশাহী ও নোয়াখালী জেলার চার ব্যক্তির কাছ থেকে চাকুরী দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয় নেয়। এ সব ব্যক্তিরা প্রতারিত হয়ে অবশেষে ফৌজদারী আদালতে চারটি মামলা দায়ের করেন। ওই মামলায় নাসির উদ্দীন হেলাল মৃধার নামে গ্রেপ্তারী পরোয়ানা জারি করা হয়। মঠবাড়িয়া থানায় গ্রেপ্তারী পরোয়ানা'র কাগজ আসলেও থানা পুলিশকে ম্যানেজ করে এলাকায় নাসির উদ্দীন হেলাল অবাধে বিচরণ করছেন। এ নিয়ে এলাকাবাসীর মনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। 

এ বিষয় থানা অফিসার ইনচার্জ (ওসি)সফিকুল ইসলাম জানান, নাসির উদ্দিনের হেলাল মৃধার বিরুদ্ধে থানায় ওয়ারেন্ট থাকলে তাকে গ্রেপ্তার করা হবে। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাখাওয়াত হোসেন জানান,ওয়ারেন্টের বিষয় পুলিশ সব সময় এলার্ট। অনুসন্ধান করে নাসির উদ্দিনের নামে যদি ওয়ারেন্ট থাকে অবশ্যই তাকে গ্রেপ্তার করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image