• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হরিরামপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৯ পিএম
হরিরামপুরে
আন্তর্জাতিক অভিবাসী দিবস পালন

সাকিব আহমেদ, মানিকগঞ্জ প্রতিনিধি: প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় প্রতি বছরের ন্যায় এবারও ‘আন্তর্জাতিক অভিবাসী দিবস’ যথাযথ গুরুত্বের সঙ্গে উদ্‌যাপনের উদ্যোগ গ্রহণ করেছে। অভিবাসন সংশ্লিষ্ট সব অংশীজনকে সঙ্গে নিয়ে নানা আয়োজনের মাধ্যমে দিবসটি উদযাপন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় "থাকব ভালো, রাখব ভালো দেশ, বৈধ পথে প্রবাসী আয়-গড়ব বাংলাদেশ" এই স্লোগানকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্য দিয়ে মানিকগঞ্জের হরিরামপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২২ পালন করা হয় ।

রোববার সকাল ১১টায় উপজেলা চত্বরে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর আয়োজনে র‌্যালি বের করা হয়। এরপর উপজেলা হল রুমে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর আয়োজনে ও উপজেলা  প্রশাসনের সহযোগিতায় আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর প্রজেক্ট ম্যানেজার মৌমিতা গোস্বামী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাইনুল ইসলাম, মৎস্য কর্মকর্তা মো. সাইফুর রহমান, , উপজেলা সোস্যাল ওয়ার্কার সাদিয়া ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখার সভাপতি জ. ই. আকাশ, হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদ হাসান প্রমুখ।

উল্লেখ্য, ২০২০ সাল থেকে বিদেশ ফেরত নারী শ্রমিকদের নানা রকম সুবিধা অসুবিধা নিয়ে এ উপজেলায় সংগঠনটি কাজ করে আসছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image