• ঢাকা
  • সোমবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে সাবেক ইউপি মেম্বার সাত্তার গংদের হাতে খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৯ এএম
আবু সাইদের লাশ দেখতে পায়
সাবেক ইউপি মেম্বার খুন

মোঃ জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ  ময়মনসিংহের উপজেলা নান্দাইলের খারুয়া ইউনিয়নের বেলতৈল গ্রামে আবু সাইদ (৫০) নামে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসী সাত্তার গংদের লোকজন। বুধবার ২২ ফেব্রুয়ারী সন্ধার পর  বেলতৈল গ্রামের মসজিদের  পাশে ঘটনা ঘটে। নিহত আবু সাইদ বেলতৈল এর মৃত ছফির উদ্দিনের ছেলে।

জানা যায়, সাবেক ইউপি সদস্য আবু সাইদ ঘটনার দিন বিকালে খারুয়া ইউনিয়নের বনগ্রাম চৌরাস্তা বাজার থেকে ওষুধ কিনে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু, বিকাল গড়িয়ে সন্ধ্যা হলে আবু সাইদ বাড়ি না ফেরায় বাড়ির লোকজন খোঁজতে বের হয়। খোঁজতে খোঁজতে প্রতিবেশি সাত্তারের  পান ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময়  আবু সাইদের পুত্র বাবার নাম্বারে ফোন করলে পাশেই মোবাইল বেজে উঠে।

পরে পান ক্ষেতের ড্রেনে মাথার দিকে অর্ধেক মাটিতে পুতে রাখা অবস্থায় আবু সাইদের লাশ দেখতে পায়। থানায় খবর দিলে রাত ৮টার দিকে নান্দাইল মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবু সাইদের মরদেহ মাটির নিচ থেকে উদ্ধার করে লাশ থানায় নিয়ে আসে।

জানা যায় প্রতিবেশী সাত্তারের সাথে নিহত আবু সাইদের টাকার লেনদেন ছিল। এই টাকা লেনদের জন্যই সাত্তার তার লোকজন আবু সাইদকে কুপিয়ে হত্যা করেছে বলে নিহতের পরিবারের লোকদের অভিযোগ।  ঘটনার পর থেকে সাত্তার ও তার পরিবারের লোকজন এলাকা ছেড়ে পালিয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত ঘটনার বিষয়ে থানায় মামলা হওয়ার প্রস্তুতি চলছিল।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image