• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইল  চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম শাহানের সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৫ এএম
নান্দাইল  চেয়ারম্যান প্রার্থী
আমিনুল ইসলাম শাহানের সংবাদ সম্মেলন

নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম শাহানের আয়োজনে অপর দুই চেয়ারম্যান প্রার্থীর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মন্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২জুন) নান্দাইল উপজেলা সদর পুরাতন বাসস্ট্যান্ড ভূইয়া মার্কেটে দোয়াত কলমের নির্বাচনী ক্যাম্পে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম শাহান বলেন, নান্দাইলে কলেজ ছাত্র মুরাদ হত্যার জানাযা’র নামাজ পূর্বক উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের এমদাদুল হক ভূইয়া ও মোটর সাইকেল প্রতীকের হাজী  নাজিম উল্লাহ লিটন সহ কয়েক জন ব্যক্তি মিথ্যা, ষড়যন্ত্র ও উস্কানীমূলক বক্তব্য প্রদান করেছেন। আমিনুল ইসলাম শাহান আরও বলেন, অপরাপর দুই চেয়ারম্যান সহ সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূইয়ার মিথ্যা ও উস্কানীমূলক বক্তব্যে মাননীয় পরিকল্পনা মন্ত্রী ও তাঁর (আমিনুল ইসলাম শাহান) এর ছত্র ছায়ায় হত্যাকান্ড সংগঠিত হয়েছে এমন অভিযোগ তুলে ধরেন যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

মুলত অপরাপর চেয়ারম্যান প্রার্থীগণ উক্ত নির্বাচন বানচাল করার চেষ্টায় বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছেন ও মিথ্যা গুজব ছড়াচ্ছেন। উক্ত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মন্তব্যের তীব্র নিন্দা জানিয়ে আগামী ৫ই জুন সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য সকলকে সার্বিক সহযোগিতা করার পাশাপাশি নান্দাইলে কর্মরত সাংবাদিকদেরকে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করার আহ্বান জানান। এছাড়া মুরাদ হত্যা মামলার এজাহারভূক্ত আসামীরা দলীয় কোন পদ-পদবীদারী কোন নেতাকর্মী নয়। মুরাদ হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানয়। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও প্রধান নির্বাচনী এজেন্ট মো. শাহাব উদ্দিন ভ্ইূয়া, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, আওয়ামীলীগ নেতা মুশফিকুর রহমান ও প্যানেল মেয়র শফিকুল ইসলাম ভূইয়া। সকল বক্তারা ৫ই জুন  সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানিয়েছেন। এসময় নান্দাইলে কর্মরত ইল্ট্রেনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image