• ঢাকা
  • শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিভাগীয় শহরে শান্তি সমাবেশ করবে যুবলীগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০৭ পিএম
বিভাগীয় শান্তি সমাবেশ
shak porosh

নিউজ ডেস্ক:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে বিভাগীয় শহরে শান্তি সমাবেশ পালনের ঘোষণা দিয়েছে যুবলীগ। যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত এক বিবৃতিতে রোববার এ কর্মসূচির কথা জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, আগামী ৮ ও ৯ জুন চট্টগ্রাম বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ১০ থেকে ১২ জুন চট্টগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে। আগামী ১০ থেকে ১২ জুন চট্টগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশ পালন করা হবে।

আগামী ১৫ ও ১৬ জুন রাজশাহী বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় রাজশাহী বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা এবং আগামী ১৭ জুন রাজশাহী বিভাগীয় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

খুলনা বিভাগীয় শান্তি সমাবেশ সফল করতে আগামী ৫ ও ৬ জুলাই খুলনা বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় প্রস্তুতি সভা করবে যুবলীগ। খুলনা বিভাগীয় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে আগামী ৭ জুলাই।

আগামী ১৩ ও ১৪ জুলাই বরিশাল বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় বরিশাল বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে। আর বরিশাল বিভাগীয় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুলাই।

এদিকে আগামী ২০ ও ২১ জুলাই সিলেট বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা ডাকা হয়েছে। আগামী ২২ জুলাই সিলেটে বিভাগীয় শান্তি সমাবেশ পালন করবে যুবলীগ।

আগামী ২৯ জুলাই অনুষ্ঠিত হবে ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশ। এজন্য আগামী ২৭ ও ২৮ জুলাই ঢাকা বিভাগের প্রত্যেকটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image