• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে  ৫'শ  পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৪ পিএম
খাগড়াছড়িতে  ৫'শ  পরিবারকে
ইফতার সামগ্রী বিতরণ  

রিপন সরকার, খাগড়াছড়ি: পবিত্র মাহে রমজান উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের পক্ষ থেকে দরিদ্র অসহায় ৫শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার  দুপুরের দিকে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের  ফুটবল মাঠে আনুষ্ঠানিকভাবে ইফতার সামগ্রী হস্তান্তর করেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ। এ সময় খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্ণেল আবুল হাসনাত, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর জাহিদ হাসান, ব্রিগেড মেজর মো. ইমরোজ মুনীরসহ পদস্থ সামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, পার্বত্য চট্টগ্রামে আইন শৃঙ্খলা ও শান্তি সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী আন্তরিক ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে। রোজার মাঝে আমাদের আশেপাশে যে সব গরীব অসহায় মানুষ রয়েছে তাদেরকে সহযোগিতা করার জন্য ছোট্ট এ উদ্যোগ গ্রহন করেছি। রিজিয়নের আওতাধীন বিভিন্ন জোনসহ প্রত্যন্ত এলাকার মানুষের জন্য রিজিয়নের সামর্থ অনুযায়ী এ উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে। 

রমজান শুরুর আগেই ইফতার সামগ্রী পেয়ে খুশী দরিদ্র অসহায় পরিবারগুলো। তারা এ সহযোগিতার জন্য রিজিয়ন কর্তৃপক্ষ ও বাংলাদেশ সেনাবাহিনীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image