• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ কনস্টেবল হত্যার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৮ এএম
মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ কনস্টেবল হত্যার প্রতিবাদে
জামালপুরে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি : বিএনপির মহাসমাবেশে মুক্তিযোদ্ধার সন্তান ও পুলিশ কনস্টেবল হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুর শহরের দয়াময়ী মোড়ে মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ও সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ '৭১' জামালপুর জেলা শাখা মানববন্ধন করে।

সোমবার (৩০অক্টোবর) দুপুর ১২টায় জামালপুর শহরের দয়াময়ী মোড়ে গত ২৮ অক্টোবর বিএনপি মহাসমাবেশ স্থল থেকে অতর্কিত হামলা চালিয়ে বীরমুক্তিযোদ্ধার সন্তান ও পুলিশ কনস্টেবল মো.আমিনুল ইসলাম পারভেজ কে হত্যা এবং সাংবাদিকদের ওপর হামলাকারিদের বিচারের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জামালপুর জেলা শাখার আহ্বায়ক মুক্তা আহাম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ফারুক আহমেদ চৌধুরী,সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ,আওয়ামীলীগ জামালপুর পৌর শাখার সাধারন সম্পাদক ও মেয়র ছানোয়ার হোসেন ছানু,জামালপুর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সুজাত আলী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন,বিএনপি মহাসমাবেশের নামে ঢাকা মহানগরে তান্ডন চালিয়েছে সেদিন। তারা সাংবাদিকদের উপর হামলা করে আহত ও একজনকে নিহত করেছে,সাংবাদিকদের ক্যামেরা ভাঙ্গচুর করেছে,প্রধান বিচারপতির বাসভবনে হামলা করে,পুলিশের উপর পরিকল্পিতভাবে হামলা করে কয়েকজন পুলিশকে আহত এবং পুলিশ কনস্টেবল পারভেজকে পিটিয়ে হত্যা করে। পারভেজ মুক্তিযোদ্ধার সন্তান ছিল। আমরা এই হত্যার দ্রুত বিচার দাবী করছি এবং হত্যাকরীদের দ্রুত গ্রেফতার করতে হবে। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image