• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অষ্টগ্রামে ছয় কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫১ পিএম
গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
দুই মাদক ব্যবসায়ী আটক

বিজয়কর রতন, মিঠামইন প্রতিনিধি, কিশোরগঞ্জ:  কিশোরগঞ্জের অষ্টগ্রামে ছয় কেজি গাঁজাসহ মো. ইফতেখার খান ইফতি (২২) ও মো. আবু হুরাইরা (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

সোমবার (২৯ আগস্ট) বিকালে উপজেলার জামতলী মোড়ে অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে এসব গাঁজাসহ তাদের আটক করে। অষ্টগ্রাম থানার ওসি মো. মুর্শেদ জামান বিপিএম এর নির্দেশনায় এসআই সঞ্জয় কুমার দে, এএসআই বকুল মিয়া, এএসআই মো. লুৎফর রহমান খান, এএসআই শফিকুল ইসলাম ও কনস্টেবল জাকির হোসেন এ অভিযান পরিচালনা করেন। 

গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. ইফতেখার খান ইফতি জেলার তাড়াইল উপজেলার পূর্ব জাওয়ার গ্রামের মহসীন খানের ছেলে এবং মো. আবু হুরাইরা জেলার কটিয়াদী উপজেলার উত্তর বাট্টা চমকপুর গ্রামের মো. ইনু খার ছেলে। অষ্টগ্রাম থানার ওসি মো. মুর্শেদ জামান বিপিএম জানান, মো. ইফতেখার খান ইফতি ও মো. আবু হুরাইরা উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছে। 

সোমবার (২৯ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম উপজেলার জামতলী মোড়ে অভিযান পরিচালনা করে। অভিযানে ছয় কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. ইফতেখার খান ইফতি ও মো. আবু হুরাইরাকে আটক করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অষ্টগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image