• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গবন্ধুর সমাধিতে ববি'র শ্রদ্ধা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৩ পিএম
বঙ্গবন্ধুর সমাধিতে ববি'র শ্রদ্ধা
ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) পরিবার

নিউজ ডেস্ক : বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) পরিবার মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন ।

শোক দিবসে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বুধবার (৩১ আগস্ট) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিনের নেতৃত্বে সব শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, কলা ও মানবিক অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, প্রক্টর, ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের পরিচালক, ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক, বিভিন্ন বিভাগে সদ্য যোগদানকৃত শিক্ষকমন্ডলী, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, উপ-রেজিষ্ট্রার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি, সাধারণ সম্পাদক, গ্রেড ১১-১৬ ও গ্রেড ১৭-২০ কল্যাণ পরিষদের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য সবাইকে সঙ্গে নিয়ে ১ মিনিট নীরবতা পালন করেন। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী তার পরিবারের অন্যান্য সদস্যদের রূহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

পরে তিনি সমাধি কমপ্লেক্স সংলগ্ন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করে পরিদর্শক বহিতে স্বাক্ষর করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image