• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে বিজয় দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৩ পিএম
ফুলবাড়ীতে বিজয় দিবস
দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলার কাঁটাবাড়ীস্থ ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে স্বাধিনতা যুদ্ধে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও তাদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক আজগার আলীর সঞ্চালনায় রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ হারুন-উর-রশীদের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মোছাঃ ফারহানা রহমান মুক্তা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, গুপ্তা প্লাইউড প্রোসেসিং ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত ও পৌর আওয়ামীলীগের সভাপতি , পৌর প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরী।

এসময় রিপোর্টার্স ইউনিটির সিনিয়ির সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি ঈমাম রেজা,সহ-সভাপতি ও এশিয়ান টিভি‘র প্রতিনিধি কবির সরকার,সাধারণ সম্পাদক ও ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি আল হেলাল চৌধুরী, দপ্তর সম্পাদক ও মায়ের আঁচল পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদ রাশেদুজ্জামান, কোষাধক্য ও আমাদের নতুন সময় প্রতিনিধি বাদল চন্দ্র প্রামানিক, প্রচার সম্পাদক ও দৈনিক বঙ্গ সংবাদ প্রতিনিধি মেরসালিন ইসলাম, ক্রীড়া সম্পাদক ও অন্তরকন্ঠ প্রতিনিধি শামিম কবির চৌধুরী কালাম, কার্যকারী সদস্য ও বাংলার সংবাদ প্রতিনিধি আশরাফুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক ও মুক্ত সকাল পত্রিকার প্রতিনিধি মশিউর রহমান ফুলবাড়ীর আলো পত্রিকার প্রতিনিধি ও কার্যকারী সদস্য হাফিজুল হক চৌধুরী, গনকন্ঠ প্রতিনিধি সৈয়দ সিরাজুল হক রিপনসহ রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যগন উপস্থিত ছিলেন। 

আলোচনা শেষে রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ডাক্তার সোলায়মান মন্ডল দোয়া পরিচানা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image