• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হালুয়াঘাট-ময়মনসিংহ রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
হালুয়াঘাট-ময়মনসিংহ রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন
বিআরটিসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করলেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য জনাব জুয়েল আরেং

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : গারো পাহাড়ের পাদদেশ ময়মনসিংহর সীমন্তবর্তী হালুয়াঘাট উপজেলার স্থানীয় যাত্রীদের তুলনামূলক নিরাপদ ও উন্নত যাত্রীসেবা প্রদানের লক্ষ্যে চালু হয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন ( বিআরটিসি) দৃষ্টিনন্দন ডাবল ডেকার দোতলা বাস সার্ভিস। 

শনিবার (৩০) সেপ্টেম্বর দুপুরে হালুয়াঘাট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে হালুয়াঘাট টু ময়মনসিংহ রুটে বিআরটিসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ঘোষণা করেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ যুবলীগ প্রেসিডিয়াম সদস্য জনাব জুয়েল আরেং। ফিতা কেটে উদ্বোধন করে বাসে চড়ে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ উপজেলা সদর প্রদক্ষিণ করেন।

এলাকাবাসীর চাহিদার প্রক্ষিতে নিরাপদ বাস যাতায়াতের জন্য প্রধানমন্ত্রীর উপহার বিআরটিসি বাস সার্ভিস সুষ্ঠুভাবে চালু রাখার জন্য প্রশাসন ও ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতার জোড়ালো  আশ্বাস প্রদান করেন জুয়েল আরেং এমপি ও পৌর মেয়র। 

বাংলাদেশ সড়ক পরিবহন র্পোরেশন (বিআরটিসি) ময়মনসিংহ বাস ডিপো ও ট্রেনিং সেন্টার ম্যানেজার মোঃ জাফর আহমেদ এর সভাপতিত্বে বিআরটিসি ডাবল ডেকার দোতলা বাস সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হালুয়াঘাট পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ  খাইরুল আলম ভূঁইয়া, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শিবলু খান।

স্বল্প টাকায় নিরাপদ ও উন্নত বাস যাত্রী সেবা প্রদানের প্রতিশ্রুতি জানিয়ে বিআরটিসি ডিপো ম্যানেজার জাফর আহমেদ বলেন, এই বাসে সীমান্তবর্তী হালুয়াঘাট ও ধোবাউড়ার শিক্ষার্থী, ব্যবসায়ী, শ্রমজীবীসহ সকল শ্রেণির মানুষ সীটে বসে ফুলপুর,  তারাকান্দাসহ বিভাগীয় সদর ময়মনসিংহে স্বাচ্ছন্দে যাতায়াত করতে পারবেন। 

অনুষ্ঠানে কাউন্সিলর, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীবৃন্দ, সাংবাদিক ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

দীর্ঘদিন পর হালুয়াঘাট-ময়মনসিংহ রুটে সাধারণ যাত্রীদের সিট নিয়ে যাতায়াতের জন্য বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image