• ঢাকা
  • বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এডিস মশা নিরোধক পণ্যের উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:১০ পিএম
এডিস মশা নিরোধক পণ্যের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : মার্কিন যুক্তরাষ্ট্রের সুনামধন্য কোম্পানি ভ্যালেন্ট বায়োসায়েন্স এর বাংলাদেশী পার্টনার সেফওয়ে পেস্ট কন্ট্রোল লিঃ এডিস মশা নিরোধক পণ্যের উদ্বোধন করেছে। 

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ইন্টার কন্টিনেন্টাল হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এর উদ্বোধন করা হয়।    

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ভ্যালেন্ট বায়োসায়েন্স এর পাবলিক হেলথ ও আদার্স হেলথ বিভাগের ডিরেক্টর জেসন ডেভিড ক্লার্ক তাদের বিটিআই পণ্য সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। 

সেফওয়ে পেস্ট কন্ট্রোল লিঃ প্লান্ট প্রটেকশন উইং থেকে ইতিমধ্যে পরিক্ষিত এবং রেজিস্ট্রেশন প্রাপ্ত। ভ্যালেন্ট বায়োসায়েন্স'র এশিয়া প্যাসিফিক এর হেলথ ম্যানেজার সেলিনা বেন্জামিন উপস্থিত সকলের উদ্দেশ্যে বিটিআই পণ্য ব্যবহার এর একটি ডেমো প্রদর্শন করেন।

অনুষ্ঠানে সেফওয়ে পেস্ট কন্ট্রোল লিঃ এর পরিচালক, দিলারা লুইজা ঠাকুর তার স্বাগত বক্তৃতায়, সেইফওয়ে এর বিটিআই এর পণ্যের ব্যবহারিক প্রসারের পাশাপাশি নিজেকে দেশের কল্যাণে নিয়োজিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এ বিষয়ে সেফওয়ে পেস্ট কন্ট্রোল লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর জাহাদ ঠাকুর এডিস মশা নিরোধক পণ্যের উদ্বোধন -এর এই অনুষ্ঠানকে ডেঙ্গুর বিরুদ্ধে সামাজিক আন্দোলন বলে উল্লেখ করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কীটতত্ত্ববিদ, জনস্বাস্থ্যবিদ, সাংবাদিকসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের এর কর্মকর্তা, সুধী সমাজের প্রতিনিধিগণ।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image