• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুলিয়ারচরে দেড় যুগ পর ছাত্রলীগের কমিটি গঠন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৬ পিএম
কুলিয়ারচরে দেড় যুগ পর ছাত্রলীগের কমিটি গঠন
ছাত্রলীগের লোগো

সোহানুর রহমান (সোহান), ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : দীর্ঘ প্রায় ২০ বছর পর কিশোরগঞ্জের কুলিয়ারচরে  উপজেলা  ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। 

১২ মে (শুক্রবার)  বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান স্বাক্ষরিত পত্রে ১ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। 

উল্লেখ করা হয়, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক  সাংগঠনিক গতিশীলতা না থাকায় তাই  সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে কুলিয়ারচর  উপজেলা শাখা ছাত্রলীগ এ নতুন  কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়। 

তবে কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের কমিটি পূর্বে থেকে বিলুপ্ত ছিলো । নব কমিটিতে কুলিয়ারচর  উপজেলা ছাত্রলীগ এর সভাপতি , সুশান্ত ভৌমিক, সহ-সভাপতি, মোহাম্মদ হাবিবুল্লাহ, মো: বুরহান উদ্দিন ভূঁইয়া তমাল,রুবেল দাস,মোহাম্মদ ইউসুফ মিয়া, শরীফুল আলম শরীফ, শাহীন সওদাগর, মো: দিদারুল ইসলাম বিনয়, জুম্মান খান।  সাধারণ সম্পাদক রবিন মিয়া (ওয়ালিদ) যুগ্ম সাধারণ সম্পাদক, মোহাম্মদ রেদোয়ান মাহমুদ তুরাগ, মুরসালিন হোসেন টিটু, আহসান কামরুল সুজন হাসানুজ্জামান খান নিরব,হাবিবুর রহমান তনয়, মো: ইমরান খান, সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ আমজাদ হোসেন, সোহরাব হোসেন, শাহাদাৎ হোসেন শাহীন, সুরমা আক্তার সুমনা, মোঃ আকিবুল হোসেন অমি,ফারদিন মুরসালিন ফাহিম, আরাফাত গাজী, কামরুল আহসান সুজন  ।

নতুন  কমিটির খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশের পর পর নব গঠিত ছাত্রলীগের নেতৃবৃন্দ শনিবার বিকাল ৩ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কুলিয়ারচরের প্রাণ পুরুষ আলহাজ্ব  মুসা মিয়া সি আইপি'র কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ এছাড়াও আনন্দ মিছিল নিয়ে  কুলিয়ারচর শহরস্থ দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরণ আনন্দ উল্লাস করবে  বলে নব কমিটির নেতৃবৃন্দ জানায়।

কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান বলেন, বর্তমান কমিটি যেন দলীয় শৃংখলা মেনে দায়িত্বভার পালন করে, এ আশা করছি। নব কমিটি পেয়ে কর্মীগণের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে এবং দীর্ঘদিনের অপেক্ষার অবসান হলো। দলীয় সূত্রে জানা গেছে, বহু পূর্বে উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল কিন্তুু সে কমিটি বিতর্কিত হওয়ার কারণে বেশি দিন টেকসই হয়নি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image