• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সড়ক ও জনপদের জায়গায় পেট্রোল পাম নির্মাণ, কর্তৃপক্ষ নিরব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৫ পিএম
কর্তৃপক্ষ নিরব
সড়ক ও জনপদের জায়গায় পেট্রোল পাম নির্মাণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : বিভাগীয় শহর রংপুরের সাথে দিনাজপুরের বড়পুকুরিয়া ও মধ্যপাড়াসহ পাঁচটি উপজেলার সাথে যোগাযোগের একমাত্র সড়কটি ঘেঁষে সড়ক ও জনপদের জায়গা অবৈধ্য দখল করে পেট্রোল পাম্প নির্মাণ চলছে। এমন দৃশ্যমান দখলকৃত জায়গায় পেট্রোল পাম্প নির্মান চললেও কোন প্রকার প্রতিরোধ নেই  সড়ক ও জনপদের।

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা হয়ে রংপুরের পথে মধ্যপাড়া যাওয়ার একটু সামনে ভাগলপুর বাজারের পাশে সড়ক ও জনপদের জায়গা অবৈধ্য দখল করে পেট্রোল পাম্পের মেশিন বসানো,সীমান প্রাচীর নির্মান ও খাবারের হোটেল নির্মান করছেন নিশা ফিলিং স্টেশনের মালিক মোঃ শফিকুল ইসলাম।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীরা বলেন, এশিয়ান হাইওয়ের জায়গা অবৈধ্য দখল করে পাম্প নির্মান করছে। অথচ সড়ক ও জনপদের কোন ধরনের তদারকি নাই। আমার মনে হয় পাম্প মালিক প্রভাবশালী হওয়ায় তাকে কেউ কিছু বলতে পারছেন না। আমরা শুনেছি পাম্প মালিক স্থানীয় সাংবাদিক ও সড়ক ও জনপদের লোকজনকে ম্যানেজ করে পেট্রোলপাম্প নির্মান করছেন।

নিশা ফিলিং স্টেশন এর মালিক মোঃ শফিকুল ইসলাম কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি জায়গা  না মেপেই কাজ শুরু করেছি। যদি সড়ক ও জনপদের জায়গায় আমার স্থাপনা চলে যায় আর আমাকে যদি সড়ক ও জনপদ ভেঙ্গে নিতে বলে আমি তখন ভেঙ্গে দিব। তাছাড়া হাই কোটের নির্দেশনা অনুযায়ী পেট্রোল মাম্পের সামনের জায়গা আমি ব্যবহার করতে পারি।

সড়ক ও জনপদের জায়গা অবৈধ্য দখল করে পেট্রোল পাম্প নির্মানের বিষয়ে দিনাজপুর সড়ক ও জনপদের সব ডিভিশন ইঞ্জিনিয়ার মোঃ আবজালুর রহমান জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বিষয়টি আমাদের জানা নেই। আপনারা যখন বলছেন তাহলে আজই লোক পাঠিয়ে কাজ বন্ধ করে দিবো। আগামীকাল চিঠি দিয়ে কারন দর্শানো হবে। তারপরেও যদি কোন কাজ না হয় তাহলে উচ্ছেদ অভিযানের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image