• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নোয়াখালীতে নাশকতার পরিকল্পনাকালে গ্রেপ্তার ৯


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪১ পিএম
নোয়াখালীতে নাশকতার পরিকল্পনাকালে
গ্রেপ্তার ৯

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে নাশকতার পরিকল্পনাকালে পৃষ্ঠপোষক সহ কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব।এ সময় তাদের থেকে লাঠি,পাইপ সহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।   

সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‍্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। এর আগে, একই দিন ভোর রাতের দিকে উপজেলার ছয়ানি উচ্চ বিদ্যালং সংলগ্ন জহির সুপার মার্কেটের তৃতীয় তলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হলেন, কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষক মো.নাজমুল ইসলাম ওরফে রাসেল (২৩) মো. রিশাত (২২) মো.মাহফুজুর রহমান ওরফে  হৃদয় (২৩) মো.শাহপরান ওরফে আয়মন (২৩) মো. মঈন উদ্দিন (২২) মো.পিয়াল হাসান (২২) মো.ইয়াছিন আরাফাত (২১) মো.নাজিম উদ্দিন (২৪) মো.রাসেল (২৫)। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাংয়ের
সদস্য। তাদের পৃষ্ঠপোষক নাজমুল ইসলাম রাসেল একজন চিহ্নিত সন্ত্রাসী এবং একাধিক অস্ত্র মামলার আসামি।  তার নেতৃত্বে সোমবার ভোর রাতের দিকে নাশকতামূলক কার্যক্রম পরিচালনার উদ্দেশে প্রস্ততি গ্রহণের জন্য তারা উপজেলার ছয়ানি উচ্চ বিদ্যালং সংলগ্ন জহির সুপার মার্কেটের তৃতীয়  তলায় একত্রিত হয়েছিল। 

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এছাড়াও তারা দীর্ঘদিন যাবত রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে আতংক সৃষ্টি করে ভয়ভীতি দেখিয়ে উপজেলার ছয়ানি, জিরতলী, আলাইয়ারপুর ও আশপাশের এলাকায় ছিনতাই ও অরাজকতা সৃষ্টি করে আসছিল। 

র‍্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি বিশেষ আভিযানিক দল তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ বিষয়টি প্রক্রিয়াধীন।  

ঢাকানিউজ২৪.কম / কে এন

আরো পড়ুন

banner image
banner image