• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

৭৭ শিশুকে নিয়ে সংসদের সামনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৩ পিএম
শিশু-কিশোরদের নিয়ে একটি র‍্যালি বের করা হয়
প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

নিউজ ডেস্ক:  ৭৭ জন শিশুকে নিয়ে ব্যতিক্রমী উদ্যোগে রাজধানীর সংসদ ভবন ও গণভবন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করা হয়েছে। শেখ রাসেল ফাউন্ডেশনের ইউএসএ শাখার সভাপতি ডা. ফেরদৌস খন্দকারের নেতৃত্বে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে এ জন্মদিন পালন করা হয়েছে।

সকাল ৯টার দিকে ৭৭ জন শিশু প্ল্যাকার্ডের মাধ্যমে এবং হাতে রজনীগন্ধা নিয়ে কেক কেটে আনন্দমুখর পরিবেশে শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকী পালন করেন।

এর আগে শিশু-কিশোরদের নিয়ে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি গণভবনের সামনে থেকে শুরু হয়ে সংসদ ভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানেই কেক কাটা হয়। এ সময় শিশু-কিশোররা এক কণ্ঠে স্লোগানের মাধ্যমে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানায়।

এ প্রসঙ্গে ডা. ফেরদৌস খন্দকার বলেন, ৭৭ শিশুকে নিয়ে জন্মবার্ষিকী পালনের সময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়েছে। শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং দেশের উন্নয়ন আরও সমৃদ্ধ হবে। আগামী দিনগুলোতে বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সকলে একসঙ্গে কাজ করতে হবে। তাহলেই আমরা চূড়ান্ত বিজয়ের লক্ষ্যে এগিয়ে যাব। আমরা বিজয় না নিয়ে ঘরে ফিরব না।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image