• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিরাজগঞ্জে ইয়াবাসহ আটক ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২২ পিএম
সিরাজগঞ্জে
ইয়াবাসহ আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকার ঢাকা বগুড়া মহাসড়কের উপর মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বাসে তল্লাশি চালিয়ে ৪ হাজার পিচ ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাদের ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক কারবারিরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ থানার বড় করিমপুর গ্রামের মৃত বনমালীর ছেলে শ্রী সুজন চন্দ্র (৩২), শ্রী যতীনের ছেলে শ্রী যতীশ চন্দ্র (৩৫) ও শ্রী কাঞ্চন চন্দ্রের ছেলে শ্রী বিজয় চন্দ্র (৩০)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রওশন আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকার ঢাকা বগুড়া মহাসড়কের উপর মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বাসে তল্লাশী করা হয়। এ সময় শ্যামলী এন,আর ট্রাভেলস নামক বাসের যাত্রীর নিকট থেকে ৪ হাজার পিচ ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামত সহ মাদক কারবারিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image