• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে এক ব্যাক্তি খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫১ পিএম
নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে এক ব্যাক্তি
খুন

নান্দাইল প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে রোববার (১৭ই ডিসেম্বর) সকালে সাদেক মিয়া (৪৫) নামে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরকোমরভাঙ্গা গ্রামে। 

স্থানীয় সূত্রে জানাগেছে, নিহত সাদেক মিয়া চরকোমরভাঙ্গা গ্রামের মৃত কেরামত আলীর পুত্র। সকালে সাদেক মিয়ার চাচাতো ভাই সবুজ মিয়া ও সবুজ মিয়ার স্ত্রী নাজমা আক্তারের সাথে জমি বন্ধকীর দেনাপাওনা নিয়ে সাদেক মিয়ার কথা কাটাকাটি হয়। 

একপর্যায়ে সাদেক মিয়ার বাড়ি উঠানে সবুজ মিয়া ও নাজমা আক্তার সাদেক মিয়াকে কাঠের চেলি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দা ও নিহতের পরিবারের লোকজন জানান, স্বামী-স্ত্রী দ্জুনে মিলেই সাদেক মিয়াকে পিটিয়ে হত্যা করেছে। 

খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ফরিদ উদ্দিন বলেন, আমি হত্যাকান্ডের বিষয়টি শুনেছি। দেনাপাওনার বিষয়ে এ হত্যাকান্ড ঘটেছে। বিষয়টি তাৎক্ষনিক পুলিশকে অবহিত করা হয়েছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ বলেন, আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তবে হত্যাকান্ডের সাথে জড়িতের দ্রæত গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image