• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ছুটি শেষে ক্লাস শুরু, উচ্ছ্বসিত শিক্ষার্থীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৬ পিএম
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ছুটি শেষে ক্লাস শুরু
উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ রবিবার (১৬ জুলাই) সকালে ঈদ এবং গ্রীষ্মাবকাশ ছুটি শেষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়েছে। শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। সকাল থেকে শিক্ষার্থীদের উপস্থিতিতে শ্রেণি কার্যক্রম শুরু হয়। 

দীর্ঘ ছুটি শেষে ক্লাস শুরু হওয়ার শিক্ষার্থীদের মাঝে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। বাংলা বিভাগের শিক্ষার্থী সাব্বির হোসেন  বলেন,  ঈদের ছুটির পর আজ ক্লাস শুরু হয়েছে। শিক্ষক, বন্ধু,  সহপাঠীদের অনেক দিন পর পেয়ে খুব আনন্দ অনুভব করছি। 

সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাবরিয়া তালাত বলেন,  ছুটির দিনগুলোতে বিশ্ববিদ্যালয়কে খুব মিস করেছি। ছুটির পর ক্যাম্পাসে এসে সবাইকে আবার কাছে পেয়ে আমি আনন্দিত।  সবার সঙ্গে কুশল বিনিময় করে দিনটি উদযাপন করছি।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম শিক্ষক ও শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রাণ হচ্ছে শিক্ষক-শিক্ষার্থী। ছুটির পর আজ শিক্ষার্থীরা শ্রেণি কার্যক্রমে অংশ নিচ্ছে। বিশ্ববিদ্যালয় প্রাণ ফিরে পেয়েছে। বিশ্ববিদ্যালয় আপন ছন্দে সামনের পথে অগ্রসর হবে।

১৮ জুন (রবিবার) থেকে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ছুটি শুরু হয়েছিল। ৯ জুলাই (রবিবার) থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম শুরু হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image