• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা- ৬ আসনের ১১টি ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৯ পিএম
ঢাকা- ৬ আসনের ১১টি ওয়ার্ডে
স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্তর্গত গেন্ডারিয়া, ওয়ারী, সূত্রাপুর, বংশাল এবং কোতোয়ালী থানার ১১টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ জুলাই) বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত গেন্ডারিয়ার মেয়র সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এদিন ডিএসসিসির ৩৪, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১, ৪২, ৪৩, ৪৪, ৪৫ এবং ৪৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কাজী নজিবুল্লাহ হিরু। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি কাজী মোঃ শহীদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, সুব্রত পুরকায়স্থ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা।

সম্মেলনের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ কামরুল হাসান রিপন, সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনিসুজ্জামান রানা ও মেহেদী হাসান স্বপন এবং বক্তব্য রাখেন দায়িত্ব প্রাপ্ত স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, দায়িত্ব প্রাপ্ত মহানগর নেতৃবৃন্দ ও মহানগর এর অন্তর্গত থানার নেতৃবৃন্দরা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন গেন্ডারিয়া, ওয়ারী, সূত্রাপুর, বংশাল এবং কোতোয়ালি থানার ৩৪, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১, ৪২, ৪৩, ৪৪, ৪৫ এবং ৪৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের পদপ্যত্যাশী অসংখ্য নেতাকর্মী।

এসময় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য কাজী নজিবুল্লাহ হিরু বলেন, সংবিধান মেনে আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব। এজন্য আগামী নির্বাচনে নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনাকে ঢাকা- ৬ আসন থেকে নৌকা উপহার দেওয়ার আহবান জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image