• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আনোয়ারা ম্যাজিক জাম্পিং স্পেস এর উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০১ পিএম
আনোয়ারা ম্যাজিক
জাম্পিং স্পেস এর উদ্বোধন অতিরিক্ত সচিব বেলায়েত হোসেন তালুকদার

মোঃ এরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকা কেরানীগঞ্জ আনোয়ার ম্যাজিক আইল্যান্ড নিয়ে এলো শিশুদের বিনোদন মুলক জাম্পিং স্পেস। ৫ পাঁচ থেকে ৬ বছরের শিশুরা বিনোদন উপভোগ করতে ম্যাজিক জাম্পিং স্পেস বিনোদনের ব্যবস্থা করছে।

২৭ জানুয়ারি দুপুরে কেরানীগঞ্জ কোনাখোলা আনোয়ার ম্যাজিক জাম্পিং এর উদ্বোধন করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ উন্নয়ন শাখার অতিরিক্ত সচিব বেলায়েত হোসেন তালুকদার।

এ সময় উপস্থিত কেরানীগঞ্জ দক্ষিণ সহকারী কমিশনার (ভূমি) আমেনা মারজান, আনোয়ার ম্যাজিক আইল্যান্ড চেয়ারম্যান আনোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ইসমাইল, কেরানীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ রায়হান খান, আনোয়ার সিটি ম্যাজিক আইল্যান্ডের ম্যানেজার মোহাম্মদ মাহবুব হাসান।

এর আগে আনোয়ার সিটি ম্যাজিক আইল্যান্ডে অনুষ্ঠিত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ কর্মকর্তা কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি।

শিক্ষামন্ত্রী বলেন, "পাঠ্যপুস্তক না খুলে দেখেই সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। আর পাঠ্য বইয়ে যদি ভুল থাকেও তা সংশোধন করা হবে। আপনারা পাঠ্য বই খুলে দেখুন কোথায় ভুল রয়েছে আগে সেগুলো দেখে তারপর মন্তব্য করুন। চিলে কান নিয়ে গেছে বললেই চীলের পিছে দৌড়ানো যাবে না, আগে কানে হাত দিয়ে দেখতে হবে।

তিনি আরো বলেন, পাঠ্যপুস্তকে যদি কোথাও ভুল হয়ে থাকে তা আমরা অতি দ্রæত সংশোধন করার জন্য চেষ্টা করছি। আমরা ফেরেশতা নই ভুল আমাদের হতেই পারে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image