• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সম্মিলিত সামাজিক আন্দোলনের শোক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৩৯ পিএম
সম্মিলিত সামাজিক আন্দোলন
logo

নিউজ ডেস্ক:  ভাষা সৈনিক, সাংবাদিক ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সম্মিলিত সামাজিক আন্দোলনের শোক প্রকাশ।কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী’ গানের রচয়িতা, সাংবাদিক, কলমিস্ট লেখক- আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ এক শোক বিবৃতিতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতিতে আরো বলা হয়, মহান ভাষা আন্দোলনের ধারাবাহিকতায় আজীবন অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রয়াত সাংবাদিক আবদুল গাফ্ফার চৌধুরী দেশের অগ্রযাত্রা, গণতন্ত্র ও স্বাধীনতা  এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখার তাগিদ থেকে সাহসী কলম সৈনিক হিসাবে নিবেদিত ছিলেন।

পাকিস্তানী স্বৈরাশাসকের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদী এই সাংবাদিক মহান মুক্তিযুদ্ধে অসাধারণ ভূমিকা রেখে গেছেন। তার লেখনী ও চিন্তায় সর্বদা গণতন্ত্র ও অসাম্প্রদায়িকতার পক্ষে সোচ্চার জাগ্রত কন্ঠ হিসেবে চিহ্নিত হতো। তার মহা প্রয়ানে জাতি একজন শ্রেষ্ঠ বীর সন্তানকে হারালো।

আমরা প্রয়াত এই কলম সৈনিককের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকার্ত পরিবার পরিজন ও সহকর্মীদের প্রতি সহানুভূতি জানাচ্ছি।

ঢাকানিউজ২৪.কম /

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image