• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে ১৫ বস্তা ভারতীয় সিগারেট জব্দ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৪ পিএম
খাগড়াছড়িতে ১৫ বস্তা
ভারতীয় সিগারেট জব্দ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সদরের ট্রাস্ট ব্যাংকের পেছনে একটি টিনের ঘর থেকে ১৫ বস্তা ভারতীয় অবৈধ সিগারেট উদ্ধার ও ৩ জনকে আটক করেছে আর্ম পুলিশ ব্যাটালিয়নের একটি সঙ্গীয় ফোর্স ও থানা পুলিশ। 

মঙ্গলবার (১২সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টা থেকে প্রায় ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে এ সব অবৈধ সিগারেট জব্দ করা হয়। খাগড়াছড়িতে ১৫টি বস্তায় ১হাজার ৭'শ ৯৯ প্যাকেট অবৈধ সিগারেট উদ্ধার। যার বাজর মূল্য ২১ লক্ষ ৫৮হাজার ৮'শ টাকা। এ ঘটনায় ৩জন কে আটক করা হয়েছে। এর মূল হোতাদের এখনো ধরতে পারেনি।

এ অভিযানে নেতৃত্ব দেন খাগড়াছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ-অধিনায়ক (আর্মড পুলিশের পুলিশ সুপার) কাজী মোহাম্মদ আব্দুর রহিম,আর্মড পুলিশ ব্যাটালিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল হাসান মোহাম্মদ যায়ীদ ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ পরিদর্শক মো: খায়রুল ইসলাম।

সূত্রমতে, গত দুবছরেরও বেশী সময় ধরে একটি ক্ষমতাধর  সিন্ডিকেট ভারত থেকে অবৈধ পথে পানছড়ি দিয়ে খাগড়াছড়ি শহরে এনে রাতে এই চক্রটি চট্টগ্রাম শহরে পাচার করে। এ কাজে চিহ্নিত দুই/একটি ট্রান্সফোর্ট জড়িত আছে বলে জানা গেছে।তবে তারা এখনো ধরাছোঁয়ার বাইরে এর আগেও সাড়ে ৬৪ লক্ষ টাকার অবৈধ সিগারেট ধরা পড়লেও জড়িতদের এখনো চিহ্নিত করা যায়নি। তবে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানা যায়।

উদ্ধারকৃত অবৈধ সিগারেট খাগড়াছড়ি সদর থানায় নিয়ে যাওয়া হয়েছে। এবং মামলার প্রস্তুতি চলছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image